প্রসেনজিৎ-শুভ’র সঙ্গে সিনেমায় ফিরছেন পূর্ণিমা!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০১৭, ০৫:৪৫ পিএম
প্রসেনজিৎ-শুভ’র সঙ্গে সিনেমায় ফিরছেন পূর্ণিমা!

ঢাকা: দীর্ঘ পাঁচ বছর যাবৎ বড় পর্দায় দেখা নেই গেল দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার। তবে আনন্দের খবর হচ্ছে হঠাৎ হারিয়ে যাওয়া এই তারা বড় পর্দা মাতাতে ফের আসতে চলেছেন ক্যামেরার সামনে!   

যৌথ প্রযোজনার সিনেমা দিয়ে ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। ছবিতে দ্বিতীয়বারের মতো তার বিপরীতে দেখা যাবে এই সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। শুধু তাই না, একই ছবিতে অভিনয় করবেন কলকাতার তুমুল জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় প্রসেনজিৎ-পূর্ণিমা-শুভ’র অভিনয়ে নির্মিতব্য সিনেমার নাম ‘একটি সিনেমার গল্প’। সব ঠিক থাকলে জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রয়াসে কিংবদন্তি অভিনেতা আলমগীরের পরিচালনায় এই ছবির মধ্য দিয়েই আবারও সিনেমায় নিয়মিত হতে পারেন পূর্ণিমা। 

সিনেমার গল্প আর কলাকুশলীর কথা শুনে প্রাথমিকভাবে ‘একটি সিনেমার গল্প’এ অভিনয় করতে মৌখিক কথা দিয়েছেন পূর্ণিমা। শিগগির হাতেকলমেও চুক্তি স্বাক্ষর হবে। আর তারপরই আনুষ্ঠানিকভাবে ছবিতে প্রসেনজিৎ ও শুভ’র মতোই পূর্ণিমার নাম ঘোষিত হবে। 

এর আগেও আরিফিন শুভ’র সঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ছায়াছবি’তে অভিনয় করেছিলেন পূর্ণিমা। দুর্ভাগ্যের বিষয়, এখন পর্যন্ত ছবিটি মুক্তি পায়নি।    

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!