দেশেই হবে ‘অগ্নিপথ’-এর বাকি শ্যুটিং

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০১৭, ০২:০৫ পিএম
দেশেই হবে ‘অগ্নিপথ’-এর বাকি শ্যুটিং

ঢাকা: কিস্তিমাত, গ্যাংস্টার, এবং সর্বশেষ ‘মুসাফির’ সিনেমা নির্মাণ করে ঢাকাই চলচ্চিত্রে নতুন ধারার সিনেমার জন্ম দেন আশিকুর রহমান। কম বাজেটের মধ্যেও বলিউড স্টাইলে করা সিনেমাগুলো বেশ পছন্দও করেছে দর্শকও। সেইসাথে বাণিজ্যও করে নিতে পেরেছে। 

জনপ্রিয় ধারার এই সিনেমা নির্মাতা এবার নিয়ে আসছেন ‘অপারেশ অগ্নিপথ’ নামের একটি সিনেমা। যে সিনেমায় প্রথমবার অভিনয় করছেন সুপারস্টার শাকিব খান। ইতিমধ্যে ছবির টিজারে পুরোপুরি ভিন্নলুকে দেখা মিলেছে তাকে। দৃশ্যেও দেখা দেখে দারুন চাকচিক্য!

শাকিব খান অভিনীত ‘অগ্নিপথ’-এর অর্ধেক শ্যুটিং শেষ। যতোটুকু হয়েছে তার পুরোটাই হয়েছে অস্ট্রেলিয়ায়। আর বাকি অর্ধেক শ্যুট করবেন দেশে। এমনটাই জানালেন নির্মাতা। তবে বেশকিছুদিন ধরেই শাকিব খানের সিডিউল পেতে সমস্যা হচ্ছিল।

কারণ, বর্তমানে ‘অহংকার’ নামের একটি সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন শাকিব। এরপরই তিনি শ্যুটিংয়ের জন্য সময় দিবেন কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর একটি নির্মিতব্য সিনেমার জন্য। আর এরমধ্যেই নাকি ‘অগ্নিপথ’-এর জন্য সময় দিতে রাজি হয়েছেন শাকিব।      

শাকিবের ‘অগ্নিপথ’ রিলিজ পাবে চলতি বছরেই। সিনেমাটিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে অভিনয় করবেন শিবা আলী খান। 
 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!