শাকিবের কর্মকাণ্ডে সোচ্চার রুবেল!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১১, ২০১৭, ১০:৫২ পিএম
শাকিবের কর্মকাণ্ডে সোচ্চার রুবেল!

ঢাকা: বাংলা চলচ্চিত্রের স্বার্থ রক্ষায় একদিন রাজপথে কাফনের কাপড় মাথায় নিয়ে আন্দোলনে নেমেছিলেন বাংলা চলচ্চিত্র অঙ্গনের অভিনেতা-অভিনেত্রীরা। আন্দোলনের সেই মিছিলে শাকিব খানের নেতৃত্বে ছিলেন এক সময়ের তোলপাড় করা অ্যাকশন হিরো রুবেল! অথচ শাকিবের সাম্প্রতিক কর্মকাণ্ডে উল্টো তার বিরুদ্ধে ক্ষেপেছেন এই অভিনেতা।

ভিনদেশি সিনেমা আমদানি ও যৌথ প্রযোজনার নামে দেশের স্বার্থ বিরোধী কাজের জন্য এক সময় আন্দোলনে নেমেছিলেন শাকিব খানও। অথচ সেই শাকিব খানই এখন হাত মিলিয়েছেন যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণে। একাধিক সিনেমায় এরই মধ্যে অভিনয়ও করেছেন। এবার তার হাত ধরে ঢাকায় সিনেমায় আসতে চলেছে কলকাতার সবচেয়ে বড় প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’। আর সে কারণেই টনক নড়ছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের!

শাকিবের হাত ধরে ঢাকায় সিনেমায় বাণিজ্য বিস্তার করতে আসতে চলেছে কলকাতার প্রযোজনা সংস্থা। এতে ক্ষুব্ধ দেশের প্রযোজনা সংস্থাগুলো। আর সরাসরিই শাকিবের উদ্দেশ্যে আক্রমণাত্মক ভঙ্গিতে প্রশ্ন ছুঁড়ে মারলেন চিত্রনায়ক রুবেল।

বর্তমানে শাকিবের অবস্থান নিয়ে সন্দিহান এই চলচ্চিত্রাভিনেতা রুবেল গণমাধ্যমকে বলেন, দেশীয় চলচ্চিত্রের স্বার্থ রক্ষায় একদিন কাফনের কাপড় পরে আন্দোলন করেছিলেন এই শাকিব। সেটা হয়তো তিনি ভুলে গেছেন। তবে অন্যরা ভুলে যায়নি।

আর তাই প্রয়োজনে বাংলা চলচ্চিত্র বাঁচাতে আবারও আন্দোলনে নামার হুমকি দিলেন রুবেল। 

সোনালীনিউজ/ঢাকা 

Link copied!