বলিউডে তিন খানের সমান এক শ্রীদেবি?

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৫, ২০১৭, ০৪:৫২ পিএম
বলিউডে তিন খানের সমান এক শ্রীদেবি?

ঢাকা: বলিউডের রাজত্ব বহুদিন ধরেই খানদের হাতে। আমির, সালমান ও শাহরুখই এখন ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির হর্তাকর্তা। অথচ এই তিন খানের যে অবদান নাকি এক শ্রীদেবির! আর এমন কথা কে বলেছেন, জানেন? 

বলিউডে আমির, শাহরুখ ও সালমানের সম্মলিত যে অবদান তা নাকি কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবির অবদানের কাছে নস্যি! আর এমন কথা বলেছেন স্বয়ং ‘ভাইজান’ খ্যাত সুপারস্টার অভিনেতা সালমান খানই!

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থাপ মনিষ পান্ডেকে থামিয়ে সালমান বলে উঠেন, আমির খান, শাহরুখ খান, আমি এবং অক্ষয় কুমার- আমরা অনেক সিনেমা করেছি। আমির মনে হয় ৫০ টার মতো সিনেমায় অভিনয় করেছে, এখন তো বছরে একটা করে সিনেমা করে। শাহরুখ একশ’রও বেশি সিনেমা করেছে। সবমিলিয়ে আমরা বোধহয় ২০০ থেকে ২৭৫ টি সিনেমায় অভিনয় করেছি। তবে একজন কিংবদন্তি আছেন, যিনি দারুণ প্রতিভাবান, নিবেদিত এবং পরিশ্রমী। তিনি ৩০০ টি সিনেমায় অভিনয় করেছেন, শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরুর পর। তার সঙ্গে আমাদের কাজের কোনো তুলনাই হয়না। তিনি শ্রীদেবী। 

২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রত্যাবর্তন হয় শ্রীদেবির। এরপর গেল পাঁচ বছরে আর কোনো সিনেমায় দেখা না গেলেও ‘মা’ নামের সিনেমা দিয়ে আবার অভিনয়ে ফিরছেন তিনি। সম্প্রতি ‘মা’ সিনেমার পোস্টারটি টুইটারে প্রকাশও করেছেন তিনি। যে সিনেমাটি মুক্তি পাবে আসছে ১৪ জুলাই। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Link copied!