শাকিবের আচরণে কৃতজ্ঞ ‘অহংকার’ নির্মাতা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৬, ২০১৭, ০২:২৫ পিএম
শাকিবের আচরণে কৃতজ্ঞ ‘অহংকার’ নির্মাতা

ঢাকা: বৈশাখ আসতে মোটেও আর দেরি নেই। বড়জোর দিন আঠারো! আর পহেলা বৈশাখেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা সুপারস্টার শাকিব খান ও বুবলি অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘অহংকার’। তবে বৈশাখ কাছাকাছি এলেও এখনো শেষ হয়নি ছবির শ্যুটিং! আর তাই ছবির নির্মাতার চাওয়ায় কলকাতার একটি সিনেমার শ্যুটিং ফেলে ঢাকায় এলেন শাকিব খান!  

কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস-এর হয়ে নতুন সিনেমায় অভিনয় করতে শাকিব খান ছিলেন কলকাতায়। কিন্তু সেখান থেকে দেশের নির্মাতা শাহাদাৎ হোসেন লিটনকে তার অসমাপ্ত সিনেমা ‘অহংকার’-এর জন্য ছুটে এলেন তিনি। 

বৈশাখের প্রথম দিনেই ‘অহংকার’ সিনেমাটি মুক্তি দিতে দ্রুত কাজ এগিয়ে নিচ্ছেন পরিচালক। এরইমধ্যে শ্যুটিং হওয়া অংশের সম্পাদনা ও ডাবিংয়ের কাজ শেষ করেছেন। আর একদিন কাজ করলেই সংলাপ-দৃশ্যের কাজও শেষ হওয়ার কথা। তারপর একটি গানের দৃশ্য ধারন! আর সেজন্যই শাকিব কলকাতা থেকে ফিরলেন পেশাদারিত্বের জায়গা থেকে!

শনিবার সকালে কিছুটা আচমকায় কলকাতা থেকে ঢাকায় এলেন শাকিব খান। এসেই অংশ নিচ্ছেন শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’ সিনেমায়। আর শাকিবের এমন আচরণে উচ্ছ্বসিত নির্মাতাও। তিনি শাকিবের প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করেন। এই সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা বনে যাওয়া অভিনেত্রী শবনব বুবলি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!