পরীমনি নায়িকাদের মধ্যে সবচেয়ে কিউটেস্ট: আসিফ

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৪, ২০১৭, ১১:৪৫ এএম
পরীমনি নায়িকাদের মধ্যে সবচেয়ে কিউটেস্ট: আসিফ

ঢাকা: সহজ কথা সহজভাবে সবাই বলতে পারে না, বলার সাহস রাখে না। নানা কিছু বিচার বিশ্লেষণ করে, চারদিক ভেবে সহজ সত্যটা বলেন সবাই। কিন্তু এই জায়গায় ব্যতিক্রম দেশের শীর্ষস্থানীয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। বর্তমান বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি প্রসঙ্গেও তাই এই কণ্ঠশিল্পীর সহজ বিশ্লেষণ!

বাংলাদেশে একজন আর্টিস্টটের প্রশংসা আরেকজনের মুখে খুব কম সময়ই করতে দেখা যায়। কিন্তু সেই জায়গায় ব্যতিক্রম কণ্ঠশিল্পী আসিফ। এই যেমন সম্প্রতি চিত্রনায়িকা পরীমনিকে দেখা মাত্রই তার প্রশংসায় ভাসলেন তিনি।

পরীমনিকে বাংলাদেশের সবচেয়ে কিউটেস্ট অভিনেত্রী আখ্যা দিয়ে আসিফ পরীর সঙ্গে প্রথম পরিচয়েন কথা তুলে ধরে বলেন, বছর দুয়েক আগে কক্সবাজারের হিমছড়িতে যাচ্ছিলাম আমার গানের শ্যুটিংয়ে। পথে ফিল্মের শ্যুটিং দেখে থামলাম, পরিচালক রকিব ভাই এগিয়ে এলেন। ইউনিটের সবাইকে হাই হ্যালো শুরুর আগে একটি মেয়ে দৌড়ে আমার সামনে এসে দাঁড়ালো, তার নাম পরীমনি, সে আমার ফ্যান। এখন বাংলাদেশি নায়িকাদের মধ্যে সবচেয়ে কিউটেষ্ট।

নিজের চেয়েও কথাবার্তায়, আচরণে বেশী স্ট্রেইটকাট মনে করেন আসিফ। পরীকে বাংলা সিনেমায় শুভ কামনা জানিয়ে এই কণ্ঠশিল্পী আরো বলেন, আমি রীতিমত অবাক তার(পরী) উচ্ছাস দেখে, আমরা পরিচিত হলাম। সেই শেষ দেখা। কিছুদিন আগে ‘চাঁদনী’ ছবির মহরত অনুষ্ঠিত হল, আমার গান দিয়ে সিনেমার কাজ শুরু হবে। অফিসে বসে আছি গান গাওয়া শেষে, হঠাৎ পরিচালক শামীম ভাই পরীকে নিয়ে আমার অফিসে ঢুকলেন। আমি আবারো অবাক, তারপর নানা আনুষ্ঠানিকতায় পরীকে লক্ষ্য করলাম, সে আমার চেয়ে বেশী ষ্ট্রেইট কাট। সঙ্গে নিরহংকারী এবং অসম্ভব ভদ্র সুন্দরী। পরীর জন্য শুভকামনা সবসময়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!