বিবাহ বার্ষিকীতে স্ত্রী-পুত্রের সাথে নেই শাকিব

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৮, ২০১৭, ০১:০৪ পিএম
বিবাহ বার্ষিকীতে স্ত্রী-পুত্রের সাথে নেই শাকিব

ঢাকা: ১৮ এপ্রিল মঙ্গলবার প্রথমবার প্রকাশ্যে বিবাহ বার্ষিকী পালন করতে যাচ্ছেন দেশের অন্যতম সুপারস্টার অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাস। এটা তাদের নবম বিবাহ বার্ষিকী। অথচ প্রথমবার প্রকাশ্য বিবাহ বার্ষিকীতে স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে নেই শাকিব খান। বর্তমানে একটি সিনেমার শ্যুটিংয়ের প্রয়োজনে চিত্রনায়িকা বুবলির সঙ্গে পাবনায় আছেন শাকিব খান।

২০০৮ সালে প্রেম করে গোপনে ঢাকায় ছবির সুপারস্টার অভিনেতা শাকিব খানকে বিয়ে করেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছর বিষয়টি গোপন রাখার পর সম্প্রতি একটি বেসরকারি টিভি লাইভে এসে সব গোপন কথা ফাঁস করে দেন। সেখানেই অপু জানান যে, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিয়ে হয়েছিল তার। আর এই হিসেবে আজ মঙ্গলবার তাদের নবম বিবাহ বার্ষিকী। অথচ এমনদিনে পেশাদারিত্বের খাতিরে স্ত্রী সন্তানের পাশে থাকতে পারছেন না শাকিব খান।

জানা গেছে, ‘বসগিরি’ নির্মাতা শামিম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ নামের একটি ছবির শ্যুটিংয়ে পাবনায় আছেন শাকিব খান। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন আলোচিত চিত্রনায়িকা বুবলি। অন্যদিকে নবম বিয়ে বার্ষিকীতে স্বামী শাকিবকে ছাড়া একমাত্র সন্তান আব্রাহামকে নিয়ে ঢাকাতেই থাকছেন অপু বিশ্বাস।     

নবম বিবাহ বার্ষিকীতে শাকিব-অপু আলাদা আলাদা থাকার জন্যই এবার বিবাহবার্ষিকীতে কোনো আয়োজন থাকছে না। তবে শাকিবকে বিশেষ চমক দেখাতে চান অপু। দুই তারকাই সবার কাছে দোয়া চেয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!