ঢাকাই ছবির তিন নায়িকা নিয়ে কলকাতায় জাজ?

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৩, ২০১৭, ১২:৪৪ পিএম
ঢাকাই ছবির তিন নায়িকা নিয়ে কলকাতায় জাজ?

ঢাকা: ‘ঠিক এক বছর আগে এই দিনে ইন্ডিয়া গিয়েছিলাম। কাকতালিও ভাবে ঠিক একই দিনে আজ আবার ইন্ডিয়া যাচ্ছি।’ নিজের ভেরিফাইড ফেসবুকে শনিবার (২২ এপ্রিল) এমনটাই জানিয়েছিলেন দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তবে ভারতে তিনি একা যাচ্ছেন না, কারণ এসময় তারসঙ্গে দেখা গেছে ঢাকাই সিনেমার তিন নায়িকাকে!

নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন আব্দুল আজিজ। সেখানে তারসঙ্গে দেখা যায় জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, তানজিন তিশা এবং সদ্য ‘পোড়ামন ২’ ছবির জন্য নায়িকা নির্বাচিত হওয়া পূজাকে। এমন ছবি পোস্ট করার পর প্রশ্ন উঠছে, কি কারণে দেশের তিন নায়িকাকে নিয়ে কলকাতায় যাচ্ছেন আজিজ? তাহলে কি নতুন আরো কোনো যৌথ সিনেমার প্রজেক্ট নিয়ে কথা বলতেই উড়ে গেলেন তারা?

এমন প্রশ্নের উত্তর জানা নেই কারো। কারণ, এ বিষয়ে জাজ কিংবা এই নায়িকারা মিডিয়াকে কিছু বলেননি। তবে অনুমান করা হচ্ছে, নতুন কোনো সিনেমার প্রজেক্ট নিয়ে চুক্তিবদ্ধ হতেই জাজের তত্ত্বাবধানে থাকা এই তিন নায়িকা আব্দুল আজিজের সঙ্গে কলকাতায় গেলেন। 

ক’দিন আগেই কলকাতার সিনেমার অন্যতম জনপ্রিয় নির্মাতা রবি কিনাগি এসেছিলেন ঢাকায়। জাজের সঙ্গে নতুন একটি সিনেমা করতেই এসেছিলেন তিনি। সেই সঙ্গে নায়িকা নির্বাচনের কাজও নাকি করে গেছেন। সেসময় পরীমনি, ববি ও ফারিয়াদের স্ক্রিনটেস্টও করেছিলেন। এবার হয়তো সেই প্রজেক্টের জন্যই মিম. তিশা ও পূজাকে নিয়ে যাচ্ছেন আজিজ।  

অন্যদিকে জাজ সম্প্রতি কলকাতার আরেক হিরো দেবের সঙ্গেও একটি ছবি করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ধারনা করা হচ্ছে সেই ছবির নির্মাতা কমলেশ্বর মুখার্জীর সঙ্গেও এই নায়িকাদের নিয়ে সাক্ষাৎ করবেন আজিজ। এমনকি এই তিনজনের একজন হতেও পারেন দেবের নায়িকা। তবে এসব কিছুই অনুমান নির্ভর। জাজ ঘোষণা না দিলে আগাম কিছু বলা যাচ্ছে না। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!