চঞ্চলের কর্মে শ্রেষ্ঠ মায়ের সম্মাননা পেলেন তার মা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৫, ২০১৭, ১২:৫৪ পিএম
চঞ্চলের কর্মে শ্রেষ্ঠ মায়ের সম্মাননা পেলেন তার মা

ঢাকা: বাংলাদেশের ছোট ও বড় পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এমনকি থিয়েটারেও তিনি সমান পারদর্শী। আর এই তুখোড় অভিনেতাকে যিনি পেটে ধরেছেন, তিনি স্বভাবতই গরবিনী। আর এবার হাতেনাতেই সেই গরবিনী মায়ের সম্মাননা পেলেন চঞ্চল চৌধুরীর মা নমিতা চৌধুরী। 

পাবনার সুজানগর থানার কামারহাট গ্রামের সন্তান চঞ্চল চৌধুরী। মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে সমান দাপট নিয়ে অভিনয় করে যাচ্ছেন বহুদিন ধরেই। জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু সম্মাননা জুটেছে তার। এমন কীর্তিমান সন্তান পেটে ধরার জন্যই এবার মা দিবসে তার মা নমিতা চৌধুরী একজন শ্রেষ্ঠ মা হিসেবে পেলেন ‘গরবিনী মা’ সম্মাননা।

মা দিবসে গত রোববার মহাখালীর ‘ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তীর উদ্যোগে চতুর্থবারের মতো অনুষ্ঠিত হয় ‘গরবিনী মা সম্মাননা’। আর এবার নাটক ও চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য চঞ্চলের মা নমিতা চৌধুরীকে ‘গরবিনী মা সম্মাননা’য় ভূষিত করা হয়েছে। 

রাওয়া কনভেনশন সেন্টারে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন নমিতা চৌধুরী। নিজের মায়ের এমন সম্মাননায় ভূষিত হওয়ায় চঞ্চল চৌধুরী বলেন আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, অভিনয় করে জীবনে অসংখ্য পুরস্কার পেয়েছি। আমার সাফল্যে আমার মার হাতে যে সম্মাননা তুলে দেওয়া হচ্ছে এর চেয়ে ভালোলাগা জীবনে আর কিছুই হতে পারে না।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!