‘ইচ্ছেনদী’র শেষদিনে কী করলেন বিক্রম!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০১৭, ১০:২৩ পিএম
‘ইচ্ছেনদী’র শেষদিনে কী করলেন বিক্রম!

ঢাকা: মাথায় ব্যান্ডেজ, পরনে লাল পাঞ্জাবি আর ক্যাজুয়াল জিন্সের প্যান্ট; চেহারা জুড়ে বিষণ্ণতা। তবে পুরোদস্তুর প্রফেশনাল ভঙ্গিতে দাঁড়িয়ে। অনুরাগরূপী এই বিক্রমকে নিয়েই এতোদিন সরগরম ছিল ইচ্ছেনদীর শুটিং ফ্লোর। আর হবে নাই বা কেন তাকে ঘিরেই তো ইচ্ছেনদীর গতি।

তবে এবার সেই সরগরম অবস্থার অবসান হলো এবার। ইচ্ছেনদীর শেষ দিনের শ্যুটিংয়ের কিছু ছবি প্রকাশ্যে এসেছে। আর তাতেও দেখা গেছে ঠিক দুর্ঘটনায় আহত বিক্রমকে। মাথায় ব্যান্ডেজ বাঁধা অবস্থায় মুখটা কেমন শুকনা।

সেই ২৯ এপ্রিল কলকাতার লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় মডেল সোনিকা সিংহ চৌহানের মৃত্যু হয়। সে দিন চালকের আসনে ছিলেন অভিনেতা বিক্রমই। এরপরই তার ব্যক্তিগত জীবনে নেমে আসে ঝড়। কখনও সাংবাদিক সম্মেলন করে দ্রুত ফ্লোরে ফেরার কথা বলেছেন। কখনও পুলিশের কাছে হাজিরা দিয়েছেন। কখনও বা সোনিকার সমাধিস্থলে গিয়ে অঝরে কেঁদেছেন।

ব্যক্তিগত জীবনে বিক্রমের প্রচণ্ড শক পাওয়ার বিষয়টি প্রভাব ফেলেছে ইচ্ছেনদীর শেষ দৃশ্যেও। অনুরাগকে দেখা গেছে বিধ্বস্ত অবস্থায়। তবে চৌকস নাট্যকার লীনা বন্দোপাধ্যায় সেটাকে নাটকে ভালোই ব্যবহার করলেন। অনুরাগের বাবার মৃত্যুর সময় কাছে না থাকার অনুশোচনা দিয়ে ঢেকে দেয়া হলো ওই বিষণ্ণতাকে।

সিরিয়ালে অনুরাগের ছোটকাকা ‘পাগলা ঘোড়া’র বিয়ের ঘনঘটাতেও তাকে দেখা যায় দূরে বিষণ্ণমুখে দাঁড়িয়ে থাকতে। তবে শেষ দিনের সেই শ্যুটিংয়ের একটি গ্রুপ-ছবিতে তাকে অবশ্য দেখা গেছে সেই চিরচেনা মেজাজেই।

অনুরাগ/বিক্রম

যদিও গাড়ি দুর্ঘটনার পর হঠাৎই সিরিয়ালটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ফলশ্রুতিতে সিরিয়ালের গল্পেও দেখানো হয় গাড়ি দুর্ঘটনা। যদিও কর্তৃপক্ষ দাবি করেছিলেন, গল্পের নিয়ম মেনেই সিরিয়ালটি শেষ হচ্ছে। কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছেন, বিক্রমের দুর্ঘটনা ও সোনিকার মৃত্যুতে বিষয়টি জটিল হয়ে যাওয়ায় তড়িঘড়ি সিরিয়ালটি বন্ধ করে দেয়া হচ্ছে।

শেষ শ্যুটিংয়ের দিনে বিক্রমকে নিয়ে ফ্লোরে যে চাপা ফিসফাস চলছিল না তা কিন্তু নয়। তবে তা নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলতে নারাজ। অবশ্য ইচ্ছে নদীর ভক্তরা বলছেন, অনুরাগের কোথায় যেন সুরটা মিলছিল না। মনে হয়েছে শেষ হয়েও হলো না শেষ।

সোনালীনিউজ/এন

Link copied!