মুক্তি জটিলতায় ‘বস-২’, সোমবার ঢাকায় আসছেন জিৎ?

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১১, ২০১৭, ০২:৫০ পিএম
মুক্তি জটিলতায় ‘বস-২’, সোমবার ঢাকায় আসছেন জিৎ?

ঢাকা: গেল বছরে দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা দ্য ডন’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই সিনেমায় পা ফেলেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা জিৎ। ছবিটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে। আর এমন সফলতার পর ফের ঢাকায় সিনেমায় আসতে চলেছেন জিৎ। তবে এবার ‘বস’ হয়ে!

গত এপ্রিলে ‘বস-২’ ছবির শ্যুটিংয়ের জন্য ঢাকায় এসেছিলেন জিৎ। মাঝখানে এক মাসের ব্যবধানে ফের কলকাতার জনপ্রিয় এই অভিনেতা ঢাকায় আসতে চলেছেন। শোনা যাচ্ছে, ১২ জুন সোমবার ঢাকা আসতে চলেছেন তিনি। তবে এবার সেই ‘বস-২’-এর প্রমোশনের জন্য। যদিও ঢাকায় তার আসার কথা ছিলো জুনের ৫ তারিখে।

অন্যদিকে ‘বস-২’-এর মুক্তি নিয়ে তৈরি হয়েছে জটিলতা। যৌথ প্রযোজনার নীতিমালা না মেনে ছবিটি তৈরি হওয়ার অভিযোগ আছে। বাংলাদেশের সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটি এরইমধ্যে ছবিটির বিরুদ্ধে অসামঞ্জস্যতার অভিযোগ তুলে তথ্যমন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছে। ধারনা করা হচ্ছে, শেষ পর্যন্ত সকল জটিলতা কাটিয়ে আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। আর সে কারণেই ছবিটির প্রমোশনে ঢাকায় আসতে চলেছেন জিৎ!

শোনা যাচ্ছে, তিন দিনের সফরে ঢাকায় আসবেন জিৎ। উঠবেন একটি পাঁচ তারকা হোটেলে। এরমধ্যে বেশকিছু বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকারসহ একটি সংবাদ সম্মেলনেও অংশ নেয়ার কথা আছে তার।

বাবা যাদব পরিচালিত ‘বস’ ছবিটি ২০১৩ সালে তেলুগু সিনেমা ‘বিজনেস ম্যান’-এর অনুকরণে নির্মিত। ছবিটিতে তখন জিতের বিপরীতে ছিলেন শুভশ্রী। নতুন এই সিক্যুয়ালেও আছেন শুভশ্রী। তবে সঙ্গে আছেন ঢাকাই সিনেমার নুসরাত। ছবিটি এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে! 
সোনালীনিউজ/ঢাকা/

Link copied!