আকাশ রঞ্জন’র ‘ব্রেক ফেল টু’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৫, ২০১৭, ০৪:৪৫ পিএম
আকাশ রঞ্জন’র ‘ব্রেক ফেল টু’

ঢাকা: সৃষ্টিশীল মানুষ তখনই একটা সুন্দর জিনিস সৃষ্টি করতে পারবে যখন সে সবার সহায়তা পাবে, ভালবাসা পাবে। আমরা সবাই ভাল কিছু চাই, কিন্তু ভাল কিছু পাওয়ার লক্ষ্যে যে ভাল মনমানসিকতা, দায়িত্ববোধ থাকা দরকার সেটা দিন দিন আমাদের মাঝ থেকে বিলুপ্ত হয়ে যাচ্ছে। অর্থাৎ আমাদের মানসিকতার অবস্থা এখন ব্রেক ফেল গাড়ির মতো। এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘ব্রেক ফেল’।

গেল ঈদ-উল ফিতরে বৈশাখী টেলিভিশনে ‘ব্রেক ফেল’ নাটকটি ঈদের প্রথম দিন থেকে ৭ম দিন পর্যন্ত বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত হয়। তারই ধারাবাহিকতায় নির্মিত হতে যাচ্ছে ‘ব্রেক ফেল টু’। টিপু আলমের গল্পে নাটকটি রচনা ও পরিচালনায় রয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় নাট্যকার আকাশ রঞ্জন।

‘ব্রেক ফেল টু’ সম্পর্কে নাট্যকার আকাশ রঞ্জন বলেন, ব্রেক ফেল নাটকটি দর্শক ভালো ভাবে নিয়েছেন সে জন্যই বৈশাখী টেলিভিশন দর্শকের কথা ভেবে আসছে ঈদ-উল আযহা উপলক্ষ্যে ‘ব্রেক ফেল টু’ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে। আমি আশা করি ‘ব্রেক ফেল টু’ দর্শকের ঈদ আনন্দ আরও বাড়িয়ে দিবে।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, মীর সাব্বির, মনিরা মিঠু, পরান, হাসান মাসুদ, অহনা, তানিয়া বৃষ্টি, তাছনুভা তিশাসহ আরও অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Link copied!