জন্মদিনে ভক্তদের সঙ্গে আইয়ুব বাচ্চু

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৭, ০৭:১৩ পিএম
জন্মদিনে ভক্তদের সঙ্গে আইয়ুব বাচ্চু

আইয়ুব বাচ্চু

ঢাকা: তিনি দেশের সঙ্গীত জগতে একেবারের উপরের দিকের তারকা শিল্পী। একাধারে গায়ক, লিড গিটারিস্ট, গীতিকার, সুরকার ও প্লেব্যাক শিল্পী। তিনি জনপ্রিয় ব্যান্ড দল এলআরবির প্রধান। শ্রোতা আর ভক্তদের কাছে এবি (AB) নামেই পরিচিত। বলছি, বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর কথা। আজ (১৬ আগস্ট)তার জন্মদিন।

জন্মদিনের আয়োজন বিষয়ে বাচ্চু বলেন, ‘বিশেষ এই দিনে আমার ভক্ত, শ্রোতা আর শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় আমি ভীষণভাবে উচ্ছ্বসিত। ভক্তরা এত এত  উইশ করবে আমি স্বপ্নেও ভাবিনি। আজ আমার আরও একটি  বড় প্রাপ্তি রয়েছে। আমার বাবা আজ আমাকে উইশ করেছেন। বাবা সকালে ফোন করে আমাকে অনেক দোয়া করলেন। এটা আমার জন্য বড় প্রাপ্তি। আমার এক ছেলে, এক মেয়ে। তারা আর আমার স্ত্রী রাতেই উইশ করেছে। সবার কাছে আমি কৃতজ্ঞ।’

জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী তার এবারের জন্মদিনটি কাটাবেন ভক্তদের সঙ্গে। আইয়ুব বাচ্চু বলেন, আমার একটি ফ্যান (ভক্ত) ক্লাব আছে। তারা আজ (১৬ আগস্ট) সন্ধ্যায় আমার জন্মদিনের আয়োজন করেছে। বিকেলটা তাদের সঙ্গে কাটাব। তারাও আমার পরিবারেরই একটা অংশ।

জন্মদিনে নতুন শিল্পীদের উদ্দেশ্যে বাচ্চু বলেন, নতুনদের উদ্দেশ্যে আমার একটাই কথা-যে কোনো কাজে আত্মবিশ্বাস ধরে রেখে সামনে এগিয়ে যাও। দেখবে সাফল্য আপনা-আপনিই ধরা দেবে।

সর্বশেষ আইয়ূব বাচ্চু কাজ করেছেন সৈয়দ আবদুল হাদীর কন্যা শিল্পী তনিমা হাদীর একক অ্যালবামে। ‘এই কি জীবন’ শীর্ষক অ্যালবামটির গানগুলোর কথা, সুর ও সংগীত করেছেন এই ব্যান্ড তারকা।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!