আসছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৭, ১১:১৮ এএম
আসছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

ঢাকা: সম্প্রতি আনকাট ছাড়পত্র পেল সময়ের আলোচিত নায়িকা পরীমনি অভিনীত সিনেমা ‘ইনোসেন্ট লাভ’। ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা অপূর্ব-রানা । নভেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক জেফ।

ছবিটি সম্পর্কে পরিমনী বলেন, চমৎকার ভালোবাসার গল্প ‘ইনোসেন্ট লাভ’। ছবিটির গান ও লোকেশনে বৈচিত্র আছে। আশা করি প্রেমিক যুগলরা ছবিটি পছন্দ করবে।

রাঙ্গামাটি, কক্সবাজার,উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। ছবিতে পরীকে দেখা যাবে ভার্সিটিপড়ুয়া একটি মেয়ের চরিত্রেই । পরীর বাবার চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা। ছবিতে আরও অভিনয় করেছেন- সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, কাবিলা, ঝিনুক, হাবিব খানসহ আরও অনেকে।

পরীমনির জন্ম ১৯৯২ সালে। ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা ছবিতে অভিনয় করে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল, ‘আরো ভালোবাসবো তোমায়’, লোককাহিনী নির্ভর ‘মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী ‘রক্ত’।

এ ছাড়া কোরবানীর ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সোনাবন্ধু’ ।

চীনের একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে তৈরি হতে যাচ্ছে ফিচার ফিল্ম ‘চেজিং মার্ডার’। এ ছবিতেও সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন আলোচিত নায়িকা পরিমনি।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!