অবশেষে তিন্নির দ্বিতীয় বিয়ের কথা স্বীকার

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৭, ০৪:১২ পিএম
অবশেষে তিন্নির দ্বিতীয় বিয়ের কথা স্বীকার

ঢাকা: গণমাধ্যমে বারবার দ্বিতীয় বিয়ের কথা অস্বীকার করে আসছিল আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তি দত্ত তিন্নি। অবশেষে স্বীকার করলেন বন্ধু বলে পরিচয় দেওয়া আদনান হুদা সাদকে বিয়ে করেছেন তিনি। ফেসবুকে তিন্নি জানিয়েছেন, আমি বিয়ে করেছি এবং আমি খুশি ভালোবাসার মানুষ আদনান হুদা সাদকে বিয়ে করতে পেরে।

এর আগে আদনান সাদের সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেন তিন্নি। একই সঙ্গে সাদের প্রোফাইলেও দু’জনের ঘনিষ্ঠ ছবি লক্ষ্য করা গেছে। তখন থেকেই অনেকে ধারণা করেছিলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে। আবার কেউ কেউ বলেছিলেন, নতুন জীবন শুরু করেছেন তারা।

অবশেষে সেই ধারণাই সত্যি হলো। এবার নতুন একটি ছবিতে বধূ বেশে দেখা গেলো তিন্নিকে। ছবিটি তার আকদ অনুষ্ঠানের। এমনকি বেশ আগে গোপনে বিয়ের অনুষ্ঠানও হয়েছে বলে জানা গেছে।

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তিনি। তাঁদের এই সংসারে একটি কন্যা সন্তানও রয়েছে। এই সন্তানের নাম আরিফা। আগের সংসারেও একটি মেয়ে রয়েছে তিন্নির।

অভিনেতা হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর অভিনয় থেকে দূরে সরে যান তিন্নি। অবশ্য দীর্ঘদিন পর গত মাসে মায়ের প্রযোজনায় একটি নাটকে অভিনয় করেন এ অভিনেত্রী।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!