শাকিব খেয়াল রাখলেন শুধুই বুবলীকে!

  • বাবুল হৃদয় | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৭, ০৬:৪৮ পিএম
 শাকিব খেয়াল রাখলেন শুধুই বুবলীকে!

শাকিব খান ও শবনম বুবলী

ঢাকা: ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’র আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে সোমবার (২ অক্টোবর)। রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্বে ছিলেন দুই নন্দিত উপস্থাপিকা চিত্রনায়িকা মৌসুমী ও নুসরাত ফারিয়া। তাদের প্রাণবন্ত উপস্থাপনায় প্রাণসঞ্চার করেছিল আমন্ত্রিত অতিথি ও ফোরামের উপস্থিত সদস্যেদের। 

এ অনুষ্ঠানের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটেছে বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের। প্রযোজক নাসিরউদ্দিন দিলুকে সভাপতি ও পরিচালক কাজী হায়াতকে সাধারণ সম্পাদক করে সংগঠনটি যাত্রা শুরু হয়। 

পরিচিতি অনুষ্ঠানে ফোরামের সকলের নাম ঘোষণা করেন নন্দিত দুই তারকা। কিন্তু শুধুই বাদ পরে আলোচিত নায়িকা শবনম বুবলী। বিষয়টি শুধু নায়ক শাকিব খান খেয়াল রেখেছিলেন। 

অনুষ্ঠান শেষের দিকে, স্টেজে দাড়িয়ে শাকিব খান ইশারায় মৌসুমীকে বুবলীর নাম মনে করিয়ে দেন, কানে কথা বলে একজন সঙ্গীকে পাঠান। দুঃখ প্রকাশ ছাড়া আর কি বলার আছে? মৌসুমী দুঃখ প্রকাশ করে বললেন, ‘আমার ভুল হয়েছে। আমাদের আর একজন সদস্য রয়েছে শবনম বুবলী। তিনি এখানে উপস্থিত নেই, তিনিও আমাদের ফোরামের সদস্য।’

‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’-এর অ্ন্যান্য পদগুলোর মধ্যে সহ-সভাপতি মোহাম্মেদ হোসেন, নাদের চৌধুরী, ড্যানি সিডাক, নাদের খান ও সেলিম খান। যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু। সাংগঠনিক সম্পাদক এম ডি ইকবাল, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রমিজ উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফারহান আমিন নূতন, আন্তর্জাতিক সম্পাদক আরিফা পারভীন জামান মৌসুমী, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন ও কোষাধ্যক্ষ কামরুজ্জামান কমল।

নির্বাহী সদস্যরা হলেন, আব্দুল আজিজ, ওমর সানী, কাজী মারুফ, শাকিব খান, বিদ্যা সিনহা মিম, ববি, শবনম বুবলী, অমিত হাসান, শিবা শানু, নানা শাহ, ডি জে সোহেল, হাফিজুর রহমান সুরুজ, বড়ুয়া মনোজিত ধীমান ও অজিত নন্দী।

সোনালীনিউজ/বিএইচ
 

Link copied!