বিয়ের টাকা দিয়ে দুঃস্থদের জন্য যা করলেন বিরাট-আনুশকা

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৭, ০১:১৭ পিএম
বিয়ের টাকা দিয়ে দুঃস্থদের জন্য যা করলেন বিরাট-আনুশকা

ঢাকা: ইন্টারনেটে ভাসছে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ছবি। ইতালিতে বিলাসবহুল বিয়ের কথা জানতে উৎসুক নব দম্পতির ভক্তরা। নিজেদের বিয়েতে কোটি কোটি টাকা খরচ করলেও, মহান উদ্দেশ্যেও রয়েছে বিরাট ও আনুশকা।

কী পোশাক পরলেন, কত টাকার আংটি আঙুলে উঠল, কে কে নিমন্ত্রিত ছিলেন, কোন গানটি আনুশকার জন্য গাইলেন বিরাট- এ সব জানার ব্যাপারে প্রবল উৎসাহ অনেকেরই।

অনেকেই অবশ্য নাক কোঁচকাচ্ছেন। এত কোটি কোটি টাকা খরচ করে ইতালির কোন গ্রামে গিয়ে বিয়ে করতে গেলেন কেন এই তারকা দম্পতি?

আসলে যেমন আয় তেমন ব্যয়। বিরাট ও আনুশকার যা রোজগার তাতে ‘সিনেমার মতো’ বিয়ে করা তাঁদেরই সাজে। মানুযের শখও তো একটি গুরুত্বপূর্ণ ব্যাপার।

তবে বিরাট ও আনুশকা যে শুধুই যে টাকা উড়িয়ে, ভক্তদের থেকে লুকিয়ে এমন ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করলেন, তা নয়। তাঁরা দুঃস্থদের কথাও ভেবেছেন।

একটি সংবাদমাধ্যম সূত্রের খবর, নিজেদের বিয়ের সমস্ত ফোটো তাঁরা একটি ম্যাগাজিনকে বিক্রি করে দিয়েছেন। আমেরিকার ফ্যাশন ম্যাগাজিনে খুব তাড়াতাড়িই নব-দম্পতির বিয়ের সব ছবি ছাপা হবে। মুম্বইয়ের একটি ম্যাগাজিনও সেই ছবির সত্ত্ব পেয়েছে। সেগুলি প্রকাশিত হবে ইন্টারনেটও।

তবে বিয়ের ছবি বিক্রি করে যে টাকা বিরাট ও আনুশকা পাবেন সেই টাকা তাঁরা একটি চ্যারিটিকে দান করে দেবেন। কিছুটা অর্থ পশুদের নিয়ে কাজ করা কোনও স্বেচ্ছাসেবী সংস্থাকেও তাঁরা দেবেন বলেই শোনা যাচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!