আরেকটি নতুন ছবিতে শাকিবের নায়িকা বুবলি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৭, ০৩:১৯ পিএম
আরেকটি নতুন ছবিতে শাকিবের নায়িকা বুবলি

ঢাকা : শাকিব খানকে নিয়ে আলোচিত নির্মাতা আশিকুর রহমান নতুন আরেকটি ছবি শুরু করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া ছবিটিতে শাকিবের নায়িকা থাকছেন চিত্রনায়িকা শবনম বুবলি। নতুন বছর ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আশিক নিজেই এসব বিষয় জানিয়েছেন।

আশিকুর রহমান বলেন, বর্তমানের চাহিদা অনুযায়ী সবচেয়ে এগিয়ে আছে শাকিব-বুবলি জুটি। শাকিব-বুবলিকে নিয়ে আমার নতুন ছবি শুরু হচ্ছে। এরই মধ্যে তারা দুজন চুক্তিবদ্ধ হয়েছেন। এখন ছবিটির প্রি-প্রডাকশনের কাজ করছি।

প্রিয়তমার সময়ে অনেকেই বলেছেন বুবলি নয় মেহজাবিন চাই। মুভিটা যেহেতু রোমান্টিক সেক্ষেত্রে মেহজাবিন পারফেক্ট সবচেয়ে বেশি তবে হ্যা বুবলি ও কম না! এই মুভিতে দর্শক শাকিব খান এবং বুবলি দুজনকেই পাবে অন্যরকম ভাবে। আমি মনে করি শাকিব-বুবলি জুটির অন্যতম মুভি হতে যাচ্ছে এটি।

বর্তমানে আশিকুর রহমান অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। সেখান থেকেই তিনি নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন। অস্ট্রেলিয়া থেকে ‘মুসাফির’ খ্যাত এই নির্মাতা বলেন, আমি জানুয়ারিতে দেশে ফিরবো। এসেই কাজ শুরু করবো। এখান থেকেই সবকিছু গুছিয়ে নিচ্ছি। তবে ছবির নাম এখনও ঠিক করতে পারিনি।

অ্যাকশন-থ্রিলার ধাঁচের ছবিটির গল্প আশিক নিজেই লিখেছেন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। প্রযোজনা করছে হার্টবিট।
নির্মাতা আশিকের ‘অপারেশন অগ্নিপথ’ এখনও নির্মাণাধীন। ছবিটির শ্যুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। আর কিছুদিন শ্যুটিং হলে এর পুরো কাজ শেষ হবে।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!