অবশেষে ক্যাটরিনাকেই বিয়ে করছেন সালমান খান!

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৭, ০৩:১৭ পিএম
অবশেষে ক্যাটরিনাকেই বিয়ে করছেন সালমান খান!

ঢাকা: বিরাট কোহলি ও অনুশকা শর্মা রূপকথার মতো বিয়ে দেখে মোহিত সোশ্যাল মিডিয়া। সেই স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউডও। এখনও টুইটার, ইনস্টাগ্রামে নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন তারকারা। আর এই তারকা জোড়ির হাত ধরেই নতুন জল্পনা সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সে জল্পনা সালমান ক্যাটরিনাকে নিয়ে।

দুই তারকার ভক্তদের দাবি, এবার ক্যাটরিনার সঙ্গে বিয়েটা সেরেই ফেলুন সালমান খান। টাইগার জিন্দা হ্যায়ের শ্যুটিংয়ে নাকি ফের পুরনো ব্যাথা জেগে উঠেছে সালমানের। ফিল্মের প্রচারে গিয়ে একাধিকবার ক্যাটরিনার প্রশংসা করেছেন। এমনকি একটি টেলিভিশন রিয়েলিটি শোয়ে কোনও কারণবশত অনস্ত্রিন ক্যাটরিনা কেঁদে ফেলেছিলেন। তাঁর মন ভোলাতে সল্লু ভাই কোনও কসুর করেননি। নাচ গান করে হাসিয়েছেন নায়িকাকে।

তারপরেই সলমান খান ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে উঠতে শুরু করে। বিরাট কোহলি ও অনুশকা শর্মার বিয়ে সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে মাত্র। সেই জল্পনা কি সত্যি হবে কিনা তা সময়ই বলে দেবে। আপাতত: এই জুটি ব্যস্ত রয়েছেন তাদের নতুন ছবি  টাইগার জিন্দা হ্যায়ের প্রচারে। ভারতে এ ছবি মুক্তি পাচ্ছে ২২ ডিসেম্বর। সূত্র: আজকাল


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!