প্রথম দেখায় ছেলেদের কিসের দিকে তাকান নুসরাত

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৩, ২০১৮, ০৪:৩০ পিএম
প্রথম দেখায় ছেলেদের কিসের দিকে তাকান নুসরাত

ঢাকা : বর্তমানের আধুনিক সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন সিনেমা জগতে ভালই বাজিমাত করছেন নুসরাত। আর তাছাড়া তিনি এখন পাশাপাশি টলিউড জগতেও জনপ্রিয়।

সম্প্রতি তিনি এক প্রশ্নোত্তর পর্বে অনুষ্ঠানে এসেছিলেন। জানালেন নিজের পছন্দ-অপছন্দের নানা দিক। প্রথম দেখায় যে কোন ছেলের বেল্ট ও জুতার দিকে তাকান নুসরাত। জানালেন, প্রথম দেখায় প্রেমে পড়েছেন বহুবার।

ভীষণ আবেগপ্রবণ নুসরাত ফারিয়া মানুষের কষ্টে নিজে কষ্ট পান খুব সহজে। আবার অন্যের মুখের হাসি মুহূর্তেই তাকে করে দিতে পারে দ্বিগুণ আনন্দিত।

প্রিয় রঙ আর ফুলের প্রশ্নে উত্তর পাওয়া যায় টকটকে লাল আর বেলী ফুলের নাম। প্রতিদিন সকালের খাদ্যাভ্যাসে থাকে লেবু পানি আর মধু, সারাদিন পানিও খান প্রচুর। প্রিয় খাবার আইসক্রিম হলেও নায়িকা হবার কারণে ফিগার সচেতনতায় খুব বেশি খেতে পারেন না। খাওয়া-দাওয়ার বাধ্যবাধকতা নিয়ে তাঁর আফসোসের পরিমাণও অনেক বেশি।

মঞ্চে অংশ নেয়ার ক্ষেত্রে এখনও বেশ ভয় পান নুসরাত। যে কোন পারফর্মেন্সের আগে দোয়া করে নেন; তবে, মঞ্চে একটি ভুলকে নিজের সৌভাগ্য বলেই মানেন। নুসরাত ফারিয়া গান গাইতে পারেন সেটা অনেকেরই জানা। ভক্তদের জন্য নুসরাত এবার জানালেন তাঁর রান্নার শখের কথা।

খুব আত্মবিশ্বাসের সাথে এটাও জানালেন, নিজের বিয়ের পর এক মিষ্টি বৌ হয়ে যৌথ পরিবারে থাকতে চান তিনি। স্বামী ও শ্বশুরবাড়ির সবার খেয়াল রেখে লক্ষ্মী বৌ হয়ে থাকতে চান নুসরাত। দুই বাংলার পর্দার ব্যস্ত এই নায়িকা শুটিং এর ব্যস্ততার চেয়ে নিজের পরিবারের সাথে সময় কাটাতেই বেশি ভালোবাসেন।

তরুণ ভক্তদের উদ্দেশ্যে নুসরাতের বার্তা কেউ যেন কোন কারণেই আত্মহত্যা না করেন। ছোট্ট জীবনটাকে নানাভাবে উপভোগ করার আহবানও জানিয়েছেন এই তরুণ তারকা। ইগলু পরিবেশিত ওয়ান টেক প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করেছেন তাহমিনা শারমিন রুমকি, উপস্থাপনায় আছেন সাফি আহমেদ।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!