শাকিব-শ্রাবন্তীর নতুন বাজি ‘ভাইজান এলো রে’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০১৮, ০৩:০০ পিএম
শাকিব-শ্রাবন্তীর নতুন বাজি ‘ভাইজান এলো রে’

শাকিব খান-শ্রাবন্তী

ঢাকা: সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তীকে নিয়ে জয়দীপ মুখার্জির নতুন বাজি ‘ভাইজান এলো রে’। এর আগে জয়দীপ মুখার্জি পরিচালিত ‘শিকারী’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী। শুধু তাই নয়, মালয়েশিয়া, মধ্য প্রাচ্য, আমেরিকার বিভিন্ন রাজ্যের দর্শকদের কাছে ‘শিকারী’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এরই ধারাবাহিকতায় ‘শিকারী’র পরিচালক জয়দীপ মুখার্জি তার পরের ছবিতে শাকিব-শ্রাবন্তীকে নিয়ে নতুন বাজি ধরেছেন। নতুন এই বাজির নাম ‘ভাইজান এলো রে’।

কলকাতা থেকে খবরটি জানিয়েছেন পরিচালক জয়দীপ মুখার্জী। তিনি বলেন, ‘আগামী ঈদকে উপলক্ষ করে ‘ভাইজান এলো রে’ নির্মিত হবে। সিনেমার  শুটিং হবে কলকাতা ও লন্ডনের মনোরম লোকেশনে।

শাকিব-শ্রাবন্তী 

সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে কলকাতার এসকে মুভিজ। তবে যৌথ প্রযোজনায় নির্মিত হবে কিনা সেটি নিয়ে এখনই কিছুই বলতে নারাজ জয়দীপ মুখার্জি। বললেন, এটা চমক হিসেবেই থাকুক।

‘ভাইজান এলো রে’ ছবিতে আরো অভিনয় করবেন রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি ছাড়াও কলকাতা ও বাংলাদেশের অনেকেই। জানা গেছে, আজ (২১ ফেব্রুয়ারি) কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার ঘরোয়া মহরত অনুষ্ঠিত হয়েছে। আগামী মাসেই এছবির শুটিং শুরু হবে।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!