গান ছাড়লেন আরেফিন রুমী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৮, ২০১৮, ০৫:৪০ পিএম
গান ছাড়লেন আরেফিন রুমী

আরেফিন রুমী

ঢাকা:  গান ছাড়লেন জনপ্রিয় সংগীতশিল্পী ও কম্পোজার আরেফিন রুমী।  গত ৫ মার্চ তাঁর ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেলে এ তথ্য নিজেই জানিয়েছেন তিনি। বেশ কিছুদিন ধরে তিনি গানের জায়গা থেকে দূরে। ভক্ত থেকে শোবিজ পাড়া- সবখানেই এ নিয়ে কথাবার্তা চলছিল।

এরই মাঝে আরেফিন রুমীর এমন ঘোষণা অবাক করেছে ভক্তদের। রিদওয়ান নামের এক ভক্ত লিখেছেন,  ২০১১-২০১৩ সালের বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রির রাজা আরেফিন রুমী আজ নিজ থেকেই তাঁর ভক্তদের কাঁদিয়ে সংগীত থেকে অবসর নিলেন! সত্যিই খুব খারাপ লাগছে ....বস ফিরে আসুন...’

আরেফিন রুমী বলেছেন, 'ভাসিয়ে না দিলে তো কবুল করেন না, আশা করছি আমাকে আর কখনো কোথাও গান গাইতে দেখবেন না। ইনশাল্লাহ যে দিন আমার মরণ কালেও ফিরে আসা... ’

২০১১ থেকে ২০১৩ পর্যন্ত বাংলা গানের একতরফা রাজত্ব ছিল তার। বাংলাদেশে তিনিই একমাত্র সংগীতশিল্পী যার আমেরিকাতেও স্টুডিও আছে। এর আগে ছোটবেলায় তিনি তার মায়ের কাছে গান শিখেছেন। হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির ছিল প্রেরণার উৎস। গানের ব্যাপারে তাদের কাছ থেকে অনেক সহযোগিতাও পেয়েছেন। তিনি এ আর রহমান এর কাজগুলো দ্বারা প্রভাবিত। গানের জগতে আসার আগেই (২০০৬ সালে) মডেল এর খাতায় নাম লেখান তিনি।

ধারণা করা হচ্ছে ধর্মীয় বিষয়ে আরেফিন রুমী গভীর মনোযোগী হয়েছেন যার কারণে তাকে আর গানে দেখা যাচ্ছে না। অদৌ গানে ফিরবেন কি-না, এ ঘোষণার পর সেটা আরো অস্পষ্ট হলো।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!