কথা রাখলেন অনন্ত জলিল

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৮, ০৭:২৬ পিএম
কথা রাখলেন অনন্ত জলিল

ঢাকা: আগেই জানিয়েছিলেন, সড়ক দুর্ঘটনায় নিহত তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের ছোট দুই ভাইয়ের পড়ালেখা ও থাকা-খাওয়ার দায়িত্ব নিতে চান চিত্রনায়ক অনন্ত জলিল। এবার তিনি সেই কথা রাখলেন।

সম্প্রতি ঢাকার কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষির মধ্যে পড়ে হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার মধ্যরাতে মারা যান।

গণমাধ্যমে প্রকাশিত খবরে অনন্ত জলিল জানতে পারেন, রাজীবই তার ছোট দুই ভাইয়ের দেখভাল করতেন। রাজিবের মৃত্যুর পর অসহায় হয়ে পড়া দুই ভাইয়ের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল। 

এরই মধ্যে রাজিবের দুই ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেছেন অনন্ত। তাদেরকে মাদরাসায় ভর্তির প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানান এই নায়ক।

অনন্ত জলিল বলেন, ‘বাবা-মা হারা রাজিব তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিল। কিন্তু রাজিবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। 

তাই আমার জন্মদিনে আমি পরিবারহারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নেবার ঘোষণা দিয়েছিলাম। তাদের সঙ্গে যোগাযোগ হয়েছে। তাদের জন্য বাসাও ঠিক করা হয়েছে।’

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অনন্ত জলিল। এ পর্যন্ত চারটি চলচ্চিত্রের প্রযোজনা ও দুটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। সবকটিতেই নায়ক হিসেবে ছিলেন তিনি। 

পাশাপাশি ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত তিনি। বেশ কিছুদিন ধরেই ধর্মচর্চায় মনোযোগী হয়েছেন অনন্ত। তাবলিগ জামাতে অংশ নিয়ে ধর্ম প্রচারে তাকে ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে।

সোনালীনিউজ/জেডআরসি/জেএ

Link copied!