জামিন পেয়েই স্ত্রীকে তালাকের নোটিশ মডেল আসিফের

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৯, ২০১৮, ০৯:০৮ পিএম
জামিন পেয়েই স্ত্রীকে তালাকের নোটিশ মডেল আসিফের

ঢাকা: স্ত্রী শামীমা আক্তারের সঙ্গে আপোসের শর্তে নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পেয়ে স্ত্রীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন মডেল ও অভিনেতা কাজী আসিফ। গত বুধবার (২৫ এপ্রিল) শামীমার বাসায় তালাকের নোটিশ পাঠান আসিফ। 

এর আগে একই দিন স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ দিবেন এই শর্তে আগামি ৬ মে পর্যন্ত আফিসকে জামিন দিয়েছেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম।

সম্প্রতি কাজী আসিফ রহমানের বিরুদ্ধে তার স্ত্রী শামীমা আক্তার নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন। গত ২২ এপ্রিল রাত ১২টা নাগাদ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে মডেল ও অভিনয়শিল্পী আসিফকে গ্রেপ্তার করা হয়। মালয়েশিয়া থেকে নাটকের শুটিং শেষে দেশে ফিরছিলেন তিনি। গত ২৩ এপ্রিল সকালে আদালত দু’পক্ষের শুনানি শেষে জামিন আবেদন বাতিল করে আসিফকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২৫ এপ্রিল শর্তসাপেক্ষে আগামি ৬ মে পর্যন্ত জামিন পান আসিফ।

২০১৪ সালে কানাডাপ্রবাসী শামীমা আক্তারের সঙ্গে ফেসবুকের মাধ্যমে আসিফের পরিচয় হয়। এরপর ২০১৫ সালে ৭ আগস্ট দুই পরিবারের সিদ্ধান্তে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর কানাডায় ফিরে যান শামীমা। এরপর থেকে আসিফ বিভিন্ন সময় শামীমার কাছে মোটা অঙ্কের টাকা চাইতেন। স্বামীর দাবি বেশ কয়েকবার পূরণও করেছেন তিনি। কিন্তু ২০১৬ সালের নভেম্বর দেশে এলে শামীমাকে টাকার জন্য মারধর করে আসিফ। সে সময় শামীমা অন্তঃসত্ত্বা ছিলেন। এরপর ২০১৭ সালের ৯ জানুয়ারি তিনি কানাডায় ফিরে যান। সেখানে গত আগস্টে তার প্রথম সন্তান আজওয়া রহমানের জন্ম হয়। তখন আসিফ তার স্ত্রীর কাছে বড় অঙ্কের টাকা চায়। সেই টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দিলে শামীমা বাসা ছেড়ে চলে যান। গত ৬ মার্চ স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন। সূত্র : অবজারভার

সোনালীনিউজ/এইচএআর

Link copied!