‘সন্তানরা আমার শক্তি’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১২, ২০১৮, ০৫:২০ পিএম
‘সন্তানরা আমার শক্তি’

সন্তানদে সঙ্গে অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী

ঢাকা: ‘আমার দুই সন্তান হল আমার শক্তি। আমার আল্লাহ জানেন আর আমি নিজে জানি। সব কিছু আল্লাহ’র ওপর ছেড়ে দিলাম। শাস্তি দেওয়ার মালিক আল্লাহ। আজ থেকে আমি চুপ। আমার বাচ্চা আমার বড় সাপোর্ট। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

কথাগুলো নিজের ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। গত ৭ মে তালাকের নোটিশ পাঠানোর মধ্য দিয়ে অধ্যাপক খোরশেদ আলমের সঙ্গে তার ৮ বছরের সংসারে ফাটল ধরেছে।

এ সময় গণমাধ্যমে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকার ও সামাজিক যোগাযোগের মাধ্যেমেগুলোতে পোস্ট করা শ্রাবন্তীর স্ট্যাটাসে বিচ্ছেদের বিষয়টি জানা যায়। তার পর থেকে দুই কন্যা সন্তান নিয়ে আলাদা আছেন শ্রাবন্তী। বিভিন্ন সময়ে তিনি সংসার টিকিয়ে রাখার চেষ্টা করলেও তার কোনো সুফল মেলেনি। শেষ পর্যন্ত এখন সন্তাদের নিয়ে একাই আছেন তিনি।

নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি আরো লেখেন, আজ এই মুহূর্তে আমার একমাত্র শক্তি আমার আল্লাহ আর আমার দুই বাচ্চা। আমার বড় মেয়ে রাবিয়াহ এখন-ই আমাকে সান্ত্বনা দিল। আর বলল, মা কষ্ট পেও না আর। তুমি তো কোনো দোষ করোনি।

তুমি হ্যাপি থাকো প্লিজ। ও মাই গড ! এই কথা আমার জন্য অনেক। আলহামদুলিল্লাহ। থ্যাংকস আম্মু। ওর কথাই ঠিক, আমি কোনো অন্যায় করিনি। আর তাই আমি এখন ওদের জন্য ভালো থাকবো।

২০১০ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক খোরশেদ আলমের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। সংসার করবেন বলে মিডিয়া থেকেও স্থায়ীভাবে বিদায় নেন।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!