ওয়ার্ল্ড প্রিমিয়ার জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৭, ২০১৮, ০২:২১ পিএম
ওয়ার্ল্ড প্রিমিয়ার জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’

‘অন্তর জ্বালা’ সিনেমায় জায়েদ খান ও পরীমনি

ঢাকা: আলোচিত জুটি জায়েদ খান ও পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’ মুক্তি পেয়েছিল গতবছর। সে সময় সবচেয়ে বেশি হলে মুক্তির রেকর্ড গড়েছিলো মালেক আফসারির পরিচালনায় ‘অন্তর জ্বালা’। মুক্তির পর ব্যপক প্রশংসিত হয় সিনেমাটি। এবার আসছে ঈদুল আজহায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে আলোচিত সেই সিনেমার। এমনটাই জানিয়েছেন ছবি সংশ্লিষ্ট সকলে।

গত বছরের ১৫ ডিসেম্বর দেশব্যাপী মুক্তি পায় জায়েদ খান ও পরীমনি অভিনীত মালেক আফসারির ছবি ‘অন্তর জ্বালা’। ছবিটি অতীতের সমস্ত রেকর্ড ভেঙে সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পায় বলে জানিয়েছিলো ছবির পরিচালক। আর সেই আলোচিত ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে চ্যানেল আইয়ের পর্দায়।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানা যায়, আসছে ঈদুল আজহায় ছয়টি চলচ্চিত্রের ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। তারমধ্যে মালেক আফসারির ‘অন্তর জ্বালা’ একটি। ঈদের চতুর্থ দিন সকাল ১০টা ১৫ মিনিটে দেখানো হবে ছবিটি।

পিরোজপুরে ঘটে যাওয়া এক ঘটনার উপর ভিত্তি করেই মূলত নির্মাণ করা হয়েছে ‘অন্তর জ্বালা’। ছবিতে নায়ক মান্নার এক পাগলা ভক্তকে দেখানো হয়, যার চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। তারসঙ্গে দেখা যাবে চিত্রনায়িকা পরীমনিকে। এছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু প্রমুখ।


সোনালীনিউজ/বিএইচ

Link copied!