সেন্সরে ‘ক্যাপ্টেন খান’, বদল হল প্রযোজক

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১২, ২০১৮, ০২:৫০ পিএম
সেন্সরে ‘ক্যাপ্টেন খান’, বদল হল প্রযোজক

শাকিব খান

ঢাকা: সেন্সর বোর্ডে জমা হল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’। সবাই জেনেছে সিনেমাটি শাপলা মিডিয়া প্রযোজনা করেছে। কিন্তু  সেন্সরে প্রযোজনা প্রতিষ্ঠানের নাম লেখা হয়েছে শান্ত এন্টারপ্রাইজ। কিন্তু এত দিন সবাই ছবিটিকে শাপলা মিডিয়া প্রযোজিত ছবি হিসেবেই জানত। এমন বিভ্রান্তির কারণ ব্যাখ্যা করলেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সেলিম খান বলেন, ‘আসলে বিষয়টা হচ্ছে এই ছবিটি প্রযোজনা করছে শান্ত এন্টারপ্রাইজ আর ছবিটি পরিবেশনা করছে শাপলা মিডিয়া। এখানে বিভ্রান্তির কিছু নেই। আজ আমরা সেন্সর বোর্ডে ছবিটি জমা দিয়েছি। প্রযোজক ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম দেওয়ার সময় সবাই বিষয়টি জেনেছে। এখানে অন্য কোনো বিষয় নেই। তা ছাড়া শান্ত খান আমার ছেলে। এই প্রতিষ্ঠানটি সে নিজেই দেখাশোনা করে।’

এর আগে গতকাল ব্যাংককে শেষ হয়েছে ‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিং। কলকাতায় শেষ হয়েছে ছবির সম্পাদনা। এ বিষয়ে কথা হয় ছবির প্রযোজক শান্ত খানের সঙ্গে। তিনি বলেন, ‘আমরা ছবিতে যা প্রয়োজন, তাই দিয়েছি। এই ছবিটি দেখে দর্শক পছন্দ করবেন। আমি এই প্রজন্মের ছেলে। সব দেশের ছবিই আমার দেখা হয়। 

আমার কাছে মনে হয়েছে, এই ছবিটি দিয়ে আমরা দেশের বাইরেও ভালো সাড়া পাব। যেহেতু আমাদের একজন শাকিব খান আছে, তাই আমরা এখন চিন্তা করতে পারি বিশ্ববাজারের জন্য চলচ্চিত্র নির্মাণ করতে।’  ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!