এবারের ঈদেও গাইবেন মাহফুজুর রহমান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৮, ০৫:২৬ পিএম
এবারের ঈদেও গাইবেন মাহফুজুর রহমান

ফাইল ফটো

ঢাকা: ঈদুল আজহার ঈদেও টেলিভিশনের পর্দায় গান গাইবেন ড. মাহফুজুর রহমান। ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০টা মিনিটে এটিএন বাংলা চ্যানেলে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’। অনুষ্ঠানে মাহফুজুর রহমান ১০টি গান গেয়েছেন।

গানগুলোর শিরোনাম হলো-একটা মন দাও, কত সুন্দর তুমি, স্মৃতি নিয়ে বেঁচে আছি, শুধু তোমাকেই, আমার চেয়ে অনেক বেশি, আজ কেন মনে হয়, আমাকে আর ভালোবাস না, এক থাকার যন্ত্রণা, মনের দুয়ার ও তোমার এক ফোঁটা চোখের পানি।

এগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। সুর ও সংগীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস।

এরই মধ্যে গানের দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। এটিএন বাংলার স্টুডিওসহ দেশে-বিদেশের বিভিন্ন সাইট সিনে ধারণ করা হয়েছে ভিডিওচিত্র। সবগুলো গানের ভিডিওতে মাহফুজুর রহমান নিজেই মডেল হয়েছেন।

ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০টা মিনিটে ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানটি এটিএন বাংলা চ্যানেলে প্রচার হবে।

এরআগে গত রোজার ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’। সেই ধারাবাহিকতায় ঈদুল আযহায়ও প্রচার হবে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান ‘বলোনা তুমি কার’।

উল্লেখ্য, ২০১৭ সালের রোজার ঈদে প্রচার হয় সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!