‘ক্যাপ্টেন খান’ কর্তন ছাড়াই’ মুক্তির অনুমতি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২০, ২০১৮, ১১:২৪ এএম
‘ক্যাপ্টেন খান’ কর্তন ছাড়াই’ মুক্তির অনুমতি

শাকিব খান ‘ক্যাপ্টেন খান’

ঢাকা: শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ কোর রকম কর্তন ছাড়াই মুক্তির অনুমতি পেল। আসছে ঈদে বড় পর্দার সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘ক্যাপ্টেন খান’। চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব আলী সরকার খবরটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ক্যাপ্টেন খান’ রবিবার দুপুরের পর সেন্সরে প্রদর্শিত হয়। ছবিটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা প্রশংসা করেছেন। একইসাথে ‘কর্তন ছাড়াই’ মুক্তির অনুমতি দিয়েছেন।

মাস তিনেক আগে নির্মাণ শুরু হয় ‘ক্যাপ্টেন খান’র। শুরু থেকেই আলোচনায় ছিল ছবিটি। গান, টিজার, পোস্টার রিলিজের পর দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির এই ছবিটি। এছাড়া ‘ক্যাপ্টেন খান’ এবারের ঈদে শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত একমাত্র ছবি!

শাপলা মিডিয়া থেকে জানা যায়, ২০০ এর বেশি সিনেমা হলে চলবে ‘ক্যাপ্টেন খান’। সেভাবেই হল বুকিং চলছে। শুধু তাই নয়, ‘ক্যাপ্টেন খান’ প্রদর্শনের জন্য বন্ধ থাকা অনেকগুলো সিনেমা হল আবার চালু হচ্ছে। হাই রেন্টালে এসব হলে চলবে ছবিটি।

‘ক্যাপ্টেন খান’ ছবি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। শাকিব-বুবলী ছাড়াও আরো আছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান।

‘ক্যাপ্টেন খান’

সোনালীনিউজ/বিএইচ

Link copied!