বিটিভির ধারাবাহিকে প্রথম!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৮, ১২:০৩ পিএম
বিটিভির ধারাবাহিকে প্রথম!

অপূর্ব, টয়া, নাঈম

ঢাকা: তিনজনই টিভি পর্দার চেনা মুখ, জনপ্রিয়ও বটে। মজার তথ্য হলো, দেশের প্রায় প্রতিটি বেসরকারি চ্যানেলের একাধিক ধারাবাহিক নাটকে তারা চুটিয়ে অভিনয় করলেও, বিটিভিতে করা হয়নি একটিও! বলছি অপূর্ব, টয়া ও নাঈমের কথা।

তথ্যটি নিশ্চিত করলেন নির্মাতা রাকেশ বসু। যিনি এই শিল্পীদের নিয়ে এখন নির্মাণ করছেন বিটিভির ধারাবাহিক নাটক ‘শেষ ভালো যার’। মূলত শুটিংয়ে গিয়েই খবরটি জানাজানি হয়। অপূর্ব, নাঈম ও টয়া- প্রত্যেকেই এই নির্মাতাকে জানান, বিটিভিতে এটাই তাদের প্রথম ধারাবাহিক! একই তালিকায় রয়েছে এই নাটকের আরেক শিল্পী তানিন তানহাও।  

২৪ অক্টোবর থেকে উত্তরার বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে এর কাজ। এরমধ্যে শেষ হয়েছে তৃতীয়ভাগের শুটিং। নির্মাতা রাকেশ জানান, ধারাবাহিকটি বিটিভির নিজস্ব প্রযোজনার হলেও প্রতিষ্ঠানটির স্টুডিওর বাইরেই হচ্ছে পুরো শুটিং। ধারাবাহিকটির বেলায় নতুনত্ব রয়েছে এখানেও।

জুনায়েদ হোসেনের চিত্রনাট্য ও সংলাপে তৈরি এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন, খায়রুল আলম সবুজ, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আল মামুন, শতাব্দী ওয়াদুদ, সাঈদ বাবু, রোমান স্বর্ণা, আয়েশা মুক্তি, জুঁই জান্নাত, আব্দুস সোবহান নিপুণ, স্বপন সিদ্দিকী, জাফর, মিজান, রিজু, ফরহাদ, সেতু, কেয়া প্রমুখ।

নাটকটির একটি দৃশ্যনির্মাতা রাকেশ বসু জানান, ১৮ ডিসেম্বর থেকে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে বিটিভিতে প্রচার হবে নাটকটি। এটি প্রযোজনা করছেন মো. মাহফুজার রহমান।

‘শেষ ভালো যার’ ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে এর রচয়িতা-নির্মাতা রাকেশ বসু বলেন, ‘জীবন মানেই সম্পর্কের নানা সমীকরণ। সেই সমীকরণে কখনও থাকে নির্মল আনন্দের, আবার বাজে বিচ্ছেদের সুর-ও। বোধসম্পন্ন মানুষ চেষ্টা করে ক্ষণিকের এই পৃথিবীতে যতটুকু সময় সবার সঙ্গে আনন্দে কাটানো যায়। কিন্তু সম্পর্কের সমীকরণে সেই প্রচেষ্টা সবসময় সফল হয় না। আমাদের গল্পটাও ঠিক সেইরকম প্রচেষ্টার একটি প্রয়াস মাত্র। দুটো বাড়ির কিছু মানুষের গল্প তুলে ধরেছি এখানে। আশা তো করি, ভালো লাগবে সবার।’

সোনালীনিউজ/বিএইচ

Link copied!