এবার জঙ্গলে সানি লিওন, ভাইরাল ভিডিও

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৯, ১০:৩৪ এএম
এবার জঙ্গলে সানি লিওন, ভাইরাল ভিডিও

ঢাকা: স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে নাচলেন সানি লিওন। জঙ্গলে ঘুরতে গিয়েই সেখানে স্বামীর সঙ্গে জনপ্রিয় গানের তালে নেচে উঠলেন সানি লিওন। আর সেই ভিডিও যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন, তখন হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি মুক্তি পায় রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা ‘সিম্বা’। মুক্তির কয়েকদিনের মধ্যেই রোহিত শেঠির এই সিনেমায় ২০০ কোটির বেশি ব্যবসা করে ফেলে। ভারতের বাজারে তো বটেই, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ আর বেশ কয়েকটি দেশে জমিয়ে ব্যবসা শুরু করে রণবীর সিং-এর এই সিনেমা। আর এবার সেই সিনেমারই একটি জনপ্রিয় গানে কোমর দোলাতে দেখা যায় সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারকে।

এদিকে ‘সিম্বার’ পর এবার ‘সূর্যবংশী’ নামে আরও একটি সিনেমার শুটিং রোহিত শেঠি শুরু করবেন বলে শোনা যাচ্ছে। এই সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে ক্যাটরিনা কাইফ থাকবেন বলে খবর। অক্ষয় কুমার এই সিনেমায় একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন বলে খবর। তবে প্রাক্তন অক্ষয়ের বিপরীতে ক্যাটরিনা কাইফ আদেও অভিনয় করবেন কি না, সে বিষয়ে তিনি খোলসা করে কিছু জানাননি।

শোনা যায়, ‘নমস্তে লন্ডন’, ‘হামকো দিওয়ানা কর গ্যায়ে’-সহ একাধিক সিনেমায় যখন অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনা স্ক্রিন শেয়ার করছেন, সেই সময় তাঁদের মধ্যে সম্পর্কের সূত্রপাত হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর মাঠে নামেন অক্ষয়-পত্নী টুইঙ্কেল খান্না। এরপর থেকেই অক্ষয় কুমারের সঙ্গে আর কোনও সিনেমায় ক্যাটরিনা কাইফকে অভিনয় করতে দেখা যায়নি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!