শিল্পীর সাহস যোগাতে কলকাতা থেকে ছুটে এলেন শাকিব!

  • এন ডি আকাশ | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০২:৪৪ পিএম
শিল্পীর সাহস যোগাতে কলকাতা থেকে ছুটে এলেন শাকিব!

শাকিব খান

ঢাকা: বদিউল আলম খোকন পরিচালিত ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমা ‘অন্ধকার জগত’। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক ডিএ তায়েব ও মাহিয়া মাহি। শনিবার বিকেলে এফডিসির ৮ নম্বর ফ্লোরে ছিল সিনেমার প্রিমিয়ার শো। সেখানে সিনেমার শিল্পীদের সাহস যোগাতে কলকাতা থেকে ছুটে এসেছেন সুপারস্টার শাকিব খান! যেমন ভাবনা তেমন কাজ। ছবি দেখে পুরো টিমকে সাহস দিলেন জনপ্রিয় এই নায়ক।

শাকিব খান বলেন, ‘ডিএ তায়েব ভাইকে অভিনেতার পাশপাশি একজন ভালো মানুষ হিসেবে তাকে চিনি। তিনি সবসময় শিল্পীদের পাশে থেকেছেন। শুধুমাত্র শিল্পের প্রতি ভালোবাসা আছে বলে, শিল্পমনা বলে, তায়েব ভাই ভালো কাজের চেষ্টা করে যাচ্ছেন। এ জন্য তিনি প্রশংসা পাওয়ার যোগ্য। তার প্রতি এবং ‘অন্ধকার জগত’র প্রতি শুভকামনা থাকলো।

সিনেমার প্রিমিয়ার শোতে বক্তব্য রাখছেন শাকিব খান

শাকিব খান আরও বলেন, ‘অন্ধকার জগত’ বাণিজ্যিক ধারার ছবি। মুক্তির পর ভালো-ব্যবসা করবে এটাই চাই। আর ভালো-মন্দ ব্যবসা যাই হোক না তায়েব ভাই কখনো সাহস হারাবেন না। আগামীতে আরো ভালো ভালো ছবি করুন এটাই প্রত্যাশা থাকলো।’

শাকিব খান বলেন, এ ছবির পরিচালক বদিউল আলম খোকন। তিনি কর্মাশিয়াল সিনেমার একজন উঁচুমানের নির্মাতা। আমার অনেক হিট ছবির পরিচালকও তিনি। সবমিলিয়ে অন্ধকার জগতও ভালো যাবে এটাই কামনা করি।

শাকিব খান ছাড়া প্রিমিয়ারে আরও উপস্থিত ছিলেন ডিএ তায়েব, ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ,  এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানসহ অনেকেই। এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিত অন্ধকার জগতে ডিএ তায়েব ছাড়াও অভিনয় করেছেন মাহিয়া মাহি, আলেকজান্ডার বো, মিশা সওদাগর প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!