ধর্ম নিয়ে নতুন করে যা বললেন এ্যানি খান

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৭, ২০২০, ০৪:১১ পিএম
ধর্ম নিয়ে নতুন করে যা বললেন এ্যানি খান

ফাইল ছবি

ঢাকা : দীর্ঘ ২৩ বছর পর ধর্মীয় বিষয়ে নিজের আত্মোপলব্ধির কারণে শোবিজ থেকে দূরে সরে যাচ্ছেন এ্যানি খান। কয়েক দিন আগে এমনটায় জানান তিনি। 

এ বিষয়ে অ্যানি খান বলেছেন, কারো দ্বারা প্রভাবিত হয়ে মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নেইনি। এ সিদ্ধান্ত আমার একান্তই ব্যক্তিগত। কারণ মৃত্যুর পর আমার হিসেব আমাকেই দিতে হবে। তাই আত্মোপলব্ধি থেকেই আমি মিডিয়ার কাজ থেকে সরে যাচ্ছি।

এদিকে সৃষ্টি যার হুকুম চলবে তার এমন কথা লিখে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনয় থেকে বিদায় নেয়া এ্যানি খান। 

আল্লাহর ভালোবাসায় অভিনয় ছেড়ে দেয়া অভিনেত্রী এ্যানি খান ফেসবুকে লিখেছেন,  ‘‘সৃষ্টি যার হুকুম চলবে তার। লাশ কে ভয় না করে, আসুন লাশের পাশে দাঁড়াই, করোনাকে ভয় না করে, যে এই করোনা দিয়েছেন তাকে ভয় করুন। সৃষ্টির প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ নিতে হবে, তাই মৃত্যুকে ভয় না করে, যিনি আমাদেরকে মৃত্যু দেন, চলুন তাকে ভয় পাই এবং ভালোবাসি।

করোনাই যাদের মৃত্যু হচ্ছে তাদের লাশ কে অবহেলা না করে সম্মানের সাথে বিদায় জানাই, নিরাপদ থাকাটা হচ্ছে সুন্নাহ, সেই নিয়ম বিধি মেনেই আমাদের উচিত তাদের পাশে দাঁড়ানো।

কে জানে আমার আপনার আমাদের মৃত্যু কিভাবে লেখা আছে, তাই ভয়, ঘৃণা, আতঙ্ক নয়, ভালোবাসা, সম্মান এগুলোই হবে আমাদের মুসলিমদের কাম্য। অমানবিকতা নয় মানবিকতা হবে আমাদের কাম্য। সামাজিক দূরত্ব মানবো, নিজেকে সেফ রাখবো, অমানবিক হব না.... সামাজিক দূরত্ব বলতে বলতে আল্লাহকে যেন ভুলে না যাই, করোনা কপালে লেখা থাকলে এর থেকে বাঁচার উপায় নেই।

তাই স্বাস্থ্যবিধি মানার সাথে সাথে বেশি বেশি করে আল্লাহকে ডাকতে হবে এবং ইস্তেগফার করতে হবে।আল্লাহ আমাদের সবাইকে মাফ করে দিন।আমিন।
ভুল হলে ক্ষমা করে দিবেন। জাযাকাল্লাহু খাইরান।

ইনশাআল্লাহ আমি কথা দিচ্ছি আমি দিনের কাজ করে যাব, ধর্ম প্র্যাকটিস করে যাব, এবং আমার পরিবর্তনের কথাগুলো মানুষের সাথে শেয়ার করব, এটা লোক দেখানোর জন্য না, আমি নিজেই আগে ধর্ম পুরাপুরি প্র্যাকটিস করতাম না, কিন্তু আমি যে জায়গা থেকে এসে আল্লাহর হেদায়েত পেয়ে নিজেকে পরিবর্তনের চেষ্টা করছি, ইনশাআল্লাহ শেষ পর্যন্ত যেন এটা থাকে এই জার্নিটা শেয়ার করব, এটাই হবে আমার অন্যদের প্রতিদিনের দাওয়াত, কে জানে আমাকে দেখে যদি আরও একজন পরিবর্তন হয় তাহলে ওটাই হবে আমার অনেক বড় প্রাপ্তি। 

ইনশাআল্লাহ পর্দার ব্যাপারে অনেকেই বলেছেন, হিজাব করলে পর্দা হয় না, আমি এখন এটার সাথে একমত, দোয়া করবেন পুরোপুরি পর্দা মেনটেন করেই আমি যেন দিনের প্রচার করতে পারি। আমার নিয়ত ভাল আশাকরি ভাল কাজের সাথে আপনারা থাকবেন। জাযাকাল্লাহু খাইরান।”

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!