চঞ্চল চৌধুরীকে নিয়ে ফেসবুকে যে পোস্ট দিলেন আসিফ আকবর

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১১, ২০২১, ১২:৫০ পিএম
চঞ্চল চৌধুরীকে নিয়ে ফেসবুকে যে পোস্ট দিলেন আসিফ আকবর

ঢাকা : রোববার ‘মা’ দিবসে মায়ের সঙ্গে একটি ছবি ফেসবুক প্রোফাইলে দিয়েছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবিটি প্রকাশের পর থেকে ধর্মীয় রোষানলে পড়েন তিনি। মায়ের ছবিতে এমন সাম্প্রদায়িক আক্রমণে ক্ষুব্ধ দেশের তারকাশিল্পীরা। চঞ্চল চৌধুরির প্রতি এমন সাম্প্রদায়িক আক্রমণে ক্ষুব্ধ জনপ্রিয় কণ্ঠ শিল্পী আসিফ আকবরও। এ নিয়ে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেন তিনি। যেখানে তিনি সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

আসিফ আকবরের সেই ফেসবুক পোস্টটি নিচে দেওয়া হল—

প্রিয় নবী করিম মুহাম্মদ মোস্তফা (সঃ) বলেছেন, যারা মানুষকে সাম্প্রদায়িকতার দিকে ডাকে, সাম্প্রদায়িকতার জন্য যুদ্ধ করে, সংগ্রাম করে এবং জীবন উৎসর্গ করে তারা আমাদের দলভুক্ত নয়। সুনানে আবু দাউদ : ৫১২৩)।

প্রিয় ভাই বন্ধু চঞ্চল চৌধুরী বাংলাদেশের শুধু জনপ্রিয় একজন অভিনেতাই নন, এদেশের বিনোদনপ্রিয় মানুষের কাছে তিনি একজন আইকন। মা দিবসে চঞ্চল চৌধুরীর প্রতি জনৈক ধর্ম গাধার ঘৃণিত মন্তব্যে একজন মুসলমান ধর্মাবলম্বী হিসাবে আমি লজ্জ্বিত এবং অপমানিত। চঞ্চল আমার দীর্ঘদিনের ঘনিষ্ট বন্ধু।  চঞ্চলের মতো এরকম হাজার হাজার ভাই বন্ধু আমার রয়েছে। আমরা সবাই গর্বিত বাংলাদেশি হিসেবে একই মাটিতে জন্ম নেওয়া ভাইয়ের মতো বেড়ে উঠেছি। এদেশের হাওয়া মাটি প্রকৃতি আমাদের প্রতিটি রক্তকণিকায় বহমান।

বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্র আর অসভ্য সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে যাচ্ছে আশঙ্কাজনকভাবে। এদের সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। যে কোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সাম্প্রদায়িক মন্তব্য দেখা মাত্রই রিপোর্ট করে তার আইডি উড়িয়ে দিতে হবে। কঠোর এবং সঠিক আইনি প্রক্রিয়ার মাধ্যমে যে কোন উগ্র সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে দ্রুততম সময়ে ব্যবস্থা গ্রহণ করতে হবে। সব ধর্মের মানুষের রাষ্ট্রীয় মৌলিক অধিকারসমূহ নিশ্চিত করা আমাদের সামাজিক দায়িত্ব। আড়ালে কলকাঠি নাড়ছে কেউ, তাদেরও তীক্ষ্ন দৃষ্টির পাহারায় রাখতে হবে। মূর্খ উগ্র যে কোনো ধর্মের ধর্ম গাধাদের এখনি প্রতিহত করতে না পারলে এই জ্বলে ওঠা ক্ষণিকের স্ফুলিঙ্গ একসময় দাবানলে রূপ নিবে।

প্রিয় চঞ্চল চৌধুরী এবং তাঁর গর্বিত জন্মদাত্রী মার কাছে আমি একজন বাংলাদেশি মুসলমান হিসাবে লজ্জিত এবং ক্ষমাপ্রার্থী। আমার আল্লাহ আমার আল কোরআন আমার নবী আমাকে সৃষ্টির সেরা জীব মানুষকে ভালবাসার শিক্ষা দিয়েছেন। প্রিয় মাসীমার সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু কামনা করি। কোটি মানুষের প্রিয় ব্যক্তিত্ব ও বাংলাদেশের কৃতি সন্তান চঞ্চল চৌধুরীর উত্তরোত্তর সাফল্য কামনা করি। আমাদের সবার পরিচয় একটাই, আমরা মানুষ, আশরাফুল মাখলুকাত। ভালবাসা অবিরাম...

সোনালীনিউজ/এমটিআই

Link copied!