সালমানকে নকল করতে গিয়ে যুবকের করুন পরিণতি

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ০৪:৫০ পিএম
সালমানকে নকল করতে গিয়ে যুবকের করুন পরিণতি

ঢাকা: বর্তমানে টিকটক ভিডিও বানিয়ে তা আপলোড করা সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড। আর সেটাই কাল হলো যুবকের। যুগের সঙ্গে তাল মিলিয়ে সালমান খানের ‘কিক’ সিনেমার অনুকরণে চলন্ত ট্রেনের সামনে থেকে লাইন পার হওয়ার ভিডিও টিকটকে পোস্ট করার পরিকল্পনা করেছিল এক কিশোর। কিন্তু তার পরিণতি হল মর্মান্তিক। পরিকল্পনামাফিকই সব কিছু চললেও শেষরক্ষা হল না। 

আর ভিডিও তৈরি করতে গিয়ে ভারতের পশ্চিমবঙ্গের পুরুলিয়ায় আসাবরাভূম-আসানসোল প্যাসেঞ্জারের ধাক্কায় মৃত্যু হল কিশোরের। আহত হয়েছে ওই কিশোরের এক বন্ধুও।

ভারতীয় গণমাধ্যমের খবর বলেছে, অ্যাডভেঞ্চারের নেশায় বুঁদ হয়ে সোশ্যাল সাইটে লাইক-কমেন্ট পেতে রবিবার তিন বন্ধুসহ তৈরি করছিলো ভিডিও পরিকল্পনা ছিল, দ্রুত ভিডিও রেকর্ড করে ট্রেন কাছে আসতেই লাইন থেকে সরে যাবে নূর। কিন্তু নাহ, তা হল না ভিডিও রেকর্ডিং চলাকালীন আচমকাই দ্রুত গতিতে আসা আসাবরাভূম-আসানসোল প্যাসেঞ্জার ট্রেন পিছন থেকে ধাক্কা দেয় নূরকে।

জানা যায়, রক্তাক্ত অবস্থায় লাইনের পাশে পড়ে যায় সে, বেশ কিছুক্ষণ রক্তাক্ত অবস্থায় লাইনের পাশেই পড়ে থাকে নূর ও তার বন্ধু। 

পরে স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা নূরকে মৃত বলে ঘোষণা করে।

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!