একই তরুণের সঙ্গে দুই বান্ধবীর প্রেম, অতঃপর...

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৬, ২০২০, ০৯:৩৭ পিএম
একই তরুণের সঙ্গে দুই বান্ধবীর প্রেম, অতঃপর...

ঢাকা: তারা দুজন বান্ধবী। প্রেমও করতেন একই তরুণের সঙ্গে। সম্প্রতি একই দড়িতে ঝুলন্ত ওই দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চাঞ্চল্যকর ওই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রাজ্যের নদীয়া জেলার হাঁসখালি থানার বেনালী এলাকার কানাই কলোনিতে। স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন থেকে এ খবর জানা গেছে।

প্রতিবেদনে বলা হচ্ছে, দুজনেই ছিলেন শিক্ষার্থী। স্থানীয় একটি কলেজে তৃতীয় বর্ষের পড়তেন ২৩ বছর বয়সী রিয়া বিশ্বাস। আর ১৯ বছর বয়সী পপিতা বিশ্বাস এ বছরই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। বয়সে পার্থক্য থাকলেও একই এলাকার হওয়ায় দুজনে ছিলেন ঘনিষ্ঠ বান্ধবী।

বুধবার রাতে পপিতারই বাড়ির ভিতরে একই দড়িতে ঘরের বাঁশের মধ্যে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দু’জনের ঝুলন্ত মরেদহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। দুজনের তরফ থেকে রেখে যাওয়া দুটি ‘সুইসাইড নোট’ উদ্ধার হয়েছে ঘটনাস্থল থেকে। রিয়ার পরিবার ও পুলিশ সূত্রের বরাতে এই খবর জানা গেছে।

বয়সে বড় রিয়া বিশ্বাস চার পাতার সুইসাইড নোটে তার জীবনের নানা কথা লিখে গিয়েছেন। লিখেছেন, জীবনে বহুবার অনেক ঘটনায় মন ভেঙে গেছে তার। চিঠির শেষ বাক্যে লিখেছেন, জীবন নিয়ে অতিষ্ঠ হওয়ায় আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন।

পপিতা বিশ্বাসও সুইসাইড নোটে মৃত্যুর কারণ হিসেবে পরিবারের আর্থিক অনটনের কথা উল্লেখ করে গেছেন। লিখেছেন, হতাশ হয়ে পড়েছিলেন জীবন নিয়ে। একই এলাকার দুই তরুণ শিক্ষার্থীর এমন অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় হাঁসখালি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আত্মহত্যা বলে অনুমান করলেও এবং সুইসাইড নোট মিললেও, মৃত্যুর অন্য কোনও কারণ আছে কিনা, কোনও রহস্য আছে কিনা, সবই খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সোনালীনিউজ/টিআই

Link copied!