নারী আসক্তিতে বারাক ওবামা!

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৩, ২০১৬, ১২:৫১ পিএম
নারী আসক্তিতে বারাক ওবামা!

চলতি বছরের শেষেই আমেরিকার প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়াচ্ছেন বারাক ওবামা। তার স্থানে হোয়াইট হাউজে পা রাখবেন নতুন মার্কিন প্রেসিডেন্ট। কিন্তু, তার আগে বারাক ওবামার নারী-প্রীতি নিয়ে যা রটেছে, তাতে সকলেই হতবাক।

মার্কিন প্রেসিডেন্টের পদ ছাড়ার আগে বারাক ওবামাকে নিয়ে যা রটছে, তাতে কান পাতা দায়। আন্তর্জাতিক স্তরে বেশ কিছু ইন্টারনেট মিডিয়ার দাবি বারাক ওবামার নারী আসক্তিতে চটেছেন মিশেল ওবামা। এমনকী, মিশেল নাকি ডিভোর্সের হুমকিও দিয়ে রেখেছেন।
 
মিশেল বিশ্বাস করতে শুরু করেছেন, এতদিন তাকে আড়াল করে ওবামা নাকি একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। এক বিদেশ সফরে বারাক ওবামাকে এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন তারই এক কর্মী। এই খবর মিশেলের কাছে পৌঁছতে দেরি হয়নি। এমনকী, মিশেল একবার জাপানে গিয়েছিলেন। সেই সময় জাপানে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ক্যারোলিন কেনেডির সঙ্গে বারাকের ঘনিষ্ঠ ছবি দেখে ক্ষেপে যান তিনি। 

নেলসন ম্যান্ডেলার অন্ত্যেষ্টিতে ডেনমার্কের সুন্দরী প্রাইম মিনিস্টার হেলে থোরনিং স্কমিডট এবং ব্রিটেনের প্রাইম মিনিস্টার ডেভিড ক্যামেরনের সঙ্গে যেভাবে হামলিয়ে পড়ে বারাক ওবামা সেলফি তুলেছেন, তা কারোরই নজর এড়ায়নি। বিশেষ করে, বারাক‌ের পাশেই তার স্ত্রী মিশেল বসে থাকলেও, সেলফিতে তাঁকে দেখা যায়নি। 

সম্প্রতি মিশেল নাকি বারাক ওবামার সঙ্গে একঘরে থাকছেনও না। নিজের একটা ছোট্ট বেডরুমে সমস্ত দরকারি জিনিস নাকি ঢুকিয়ে নিয়েছেন মিশেল। 

সোনালীনিউজ/ঢাকা/এএম

Link copied!