হোলি উৎসবে ব্রিটিশ তরুণীকে ধর্ষণের পর খুন

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৬, ২০১৭, ১১:১২ এএম
হোলি উৎসবে ব্রিটিশ তরুণীকে ধর্ষণের পর খুন

ঢাকা : ভারতের গোয়ায় হোলি উৎসবে এসে ধর্ষণ ও খুনের শিকার হয়েছেন ২৮ বছর বয়সী এক ব্রিটিশ তরুণী। এ ঘটনায় এক ‘ছিঁচকে চোরকে’ গ্রেফতার করেছে পুলিশ। সে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে।

ইংল্যান্ডের লিভারপুলের তরুণী দানিয়েল ম্যাকললিন হোলি উৎসবে যোগ দিতে গোয়ায় আসেন। সোমবার (১৩ মার্চ) রাতে তিনি পালোলেম সৈকতে হোলি উৎসবে ছিলেন। মঙ্গলবার সকালে সেখান থেকে প্রায় চার কিলোমিটার দূরে ওই তরুণীর রক্তাক্ত ও বিবস্ত্র মরদেহ দেখতে পান এক কৃষক। তার মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওই ব্রিটিশ পর্যটক উত্তর গোয়ার আমারবোল থেকে কানাকোনা উপ জেলায় এসেছিলেন। পুলিশ জানিয়েছে, মৃত তরুণী তাঁর এক বন্ধুর সঙ্গে এসেছিলেন এবং হোলিতে অংশগ্রহণ করেছিলেন। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কাদের সঙ্গে ওই ব্রিটিশ তরুণী একটি পার্টিতে হোলি খেলেছিলেন তা জানার চেষ্টা চলছে। তাঁর বন্ধুর কাছ থেকে কিছু সূত্র পাওয়া গিয়েছে এবং কয়েকজন সন্দেহভাজনকে জেরা করা হচ্ছে।

এ ঘটনায় বিকাত ভগত নামে এক ‘ছিঁচকে চোরকে’ গ্রেফতার করেছে পুলিশ। সে ধর্ষণের পর পরিচয় গোপন করতে ওই তরুণীকে হত্যা করেছে বলে স্বীকার করেছে। ডেপুটি পুলিশ সুপার স্যামি তাভারেস সাংবাদিকদের বলেন, ‘আমরা ভগতকে গ্রেফতার করেছি। সে ওই তরুণীকে ধর্ষণের পর পরিচয় গোপন রাখতে হত্যার কথা স্বীকার করেছে।’

মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

‘অশুভর ওপর শুভর বিজয়’ উদযাপনে একে অন্যের ওপর রঙ ছিটিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা হোলি উৎসব পালন করে থাকেন। তবে এ উৎসবে অনেক সময় নারীরা যৌন হয়রানির শিকার হন বলে অভিযোগ রয়েছে। খবর ডেইলি মেইল

সোনালীনিউজ/এমটিআই

Link copied!