রাম রহিমের কথিত মেয়ে হানিপ্রীত নেপালে গ্রেপ্তার!

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৭, ০৮:০০ পিএম
রাম রহিমের কথিত মেয়ে হানিপ্রীত নেপালে গ্রেপ্তার!

ঢাকা: বহুল আলোচিত ভারতের হরিয়ানা রাজ্যের সিরসায় কথিত ধর্মগুরু রাম রহিম সিংয়ের পালিত কন্যা হানিপ্রীত ইনসানকে নেপাল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) নেপালের গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দেশটির ধরান এলাকা থেকে গুরমিত সিং ওরফে রাম রহিম সিংয়ের পালিত মেয়ে হনিপ্রীত ইনসানকে গ্রেপ্তার করেছে সেদেশের পুলিশ।

সূত্র আরো জানায়, গোপন খবরের ভিত্তিতে সাদা পোশাকে নেপাল পুলিশের একটি দল ধরান এলাকায় অভিযান চালায়। এসময় তাদের সঙ্গে ছিল ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (আইবি) একটি বিশেষ টিম। পরে ধরান অঞ্চল থেকে হনিপ্রীতকে গ্রেপ্তার করে পুলিশ।

নেপালি গণমাধ্যম জানায়, গ্রেপ্তারের পর হনিপ্রীতকে আইবির হাতে তুলে দেয়া হয়। খবরে উল্লেখ করা হয়েছে, এ বিষয়ে শিগগিরই ভারতের গোয়েন্দা সংস্থা আইবির পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

গত ২৫ আগস্ট দুই নারী অনুসারীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় রাম রহিম সিংহকে দোষি সাব্যস্ত করে ভারতের একটি আদালত। পরে ২৮ আগস্ট রাম রহিমকে দুটি মামলায় ১০ বছর করে মোট ২০ বছরের কারাদণ্ড দেন সিবিআই আদালত। এর পর থেকেই সিরসায় ডেরা থেকে পালিয়ে যান হনিপ্রীত। বিভিন্ন সূত্রে খবর ছিল হনিপ্রীত নেপালে আত্মগোপন করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!