১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড! (ভিডিও)

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৬, ২০১৮, ০৫:৪১ পিএম
১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড! (ভিডিও)

ঢাকা: শপিং মলে গেলে মাত্র ১৩ টাকায় মিলছে গার্লফ্রেন্ড!। একসঙ্গে ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা, সেলফি তোলার সুযোগ পাওয়া যাবে তার সঙ্গে। মূলত ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে ওই শপিং মল। আর এমন অদ্ভুত ঘটনাটি ঘটছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মলে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ প্রকাশিত একটি প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ভাইটালিটি সিটি শপিং মলে গার্লফ্রেন্ড হিসেবে যারা থাকবেন, তারা সবাই মডেল। সেখান থেকে নিজের পছন্দ মতো একজনকে সঙ্গে নিয়ে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। নির্ধারিত সময় শেষ হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় ছেড়ে দিতে হবে। আর এই ২০ মিনিটের জন্য গ্রাহককে ওই মডেলকে চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা বাংলাদেশি বাংলাদেশি মুদ্রায় সাড়ে ১৩ টাকার সমান। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে।

এভাবে কোনো গ্রাহক যত বেশি সময় মডেলকে নিয়ে ঘুরবেন তাকে সময় হিসেবে ততটাকা টাকা দিতে হবে। তবে এখানে কিছু নিয়ম-কানুন মানতে হবে। যেমন ওই মডেলকে নিয়ে শপিং মলের বাইরে যাওয়া যাবে না। শুধু তাই নয়, ওই ২০ মিনিট তাকে স্পর্শ করতে পারবেন না গ্রাহক।

ইতিমধ্যে ওই অফারের জন্য ভাইটালিটি সিটি শপিং মলটি বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। তবে সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। এছাড়া এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!