১৮ বছর হওয়ার পরদিনই মেরে ফেলা হলো মেয়েটিকে

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২, ২০১৮, ০৫:২৩ পিএম
১৮ বছর হওয়ার পরদিনই মেরে ফেলা হলো মেয়েটিকে

ঢাকা : আগের দিনই ১৮ বছর পূর্ণ হলো মেয়েটির। কেক কেটে জন্মদিনও পালন করা হয়। সম্প্রতি বন্ধুদের নিয়ে আনন্দ-উল্লাস করে ফার্মেসি বিষয়ে আন্ডারগ্রাজুয়েট মেয়েটি যখন বাড়ি ফিরেছিল, তখন সে ছিল খুবই উচ্ছ্বল। কিন্তু তার এই উচ্ছ্বলতা হারিয়ে যায় সারা জীবনের জন্য। অভিযোগ তারই বাবা তাকে পিটিয়ে হত্যা করেছে।

এনডিটিভির খবরে প্রকাশ, ঘটনাটি ভারতের অন্ধ প্রদেশের কৃষ্ণ জেলার ছান্দারলাপাডোর এক গ্রামের। চন্দ্রিকা নামে এ মেয়েটি বাবা-মা ও ছোট বোনের সাথে বসবাস করতো।

জন্মদিন পালনের পরদিনই তার বাবা তাকে মোবাইল ফোনে কোনো একজনের সাথে কথা বলতে দেখেন। তিনি গোপনে পর্যবেক্ষণ করে বুঝতে পারেন তার মেয়ে কোনো একজন ছেলের সাথে কথা বলছে। আর এ থেকে তিনি ধারণা করেন যে, তার মেয়ে কারো সাথে সম্পর্কে জড়িয়েছে।

বিষয়টি সহজে মেনে নিতে পারেননি বাবা কোট্টাইয়াহ। তিনি কুঠারের হাতল দিয়ে মেয়ে চন্দ্রিকার মাথায় আঘাত করেন। এতে সে মাটিয়ে লুটিয়ে পড়ে এবং মারা যায়।

পুলিশ এ ঘটনার তদন্ত করছে এবং ধারণা করছে ওই ছাত্রীটি পরিণত বয়সের হওয়ার পর ছেলেটির সাথে তার সম্পর্কের ব্যাপারে পরিবারের অনুমোদন আদায়ের চেষ্টা করেছিল। বিষয়টি তার বাবা মেনে নিতে পারেননি।

এদিকে, গ্রামবাসী ও প্রতিবেশীরা জানিয়েছে, মেয়েটি দ্বারা পরিবারের সম্মান নষ্ট হবে এ দুশ্চিন্তা থেকেই তার বাবা এ ঘটনা ঘটাতে পারেন।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!