সম্রাট গ্রেফতার! যা বলেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০১৯, ০২:১০ পিএম
সম্রাট গ্রেফতার! যা বলেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: ‘সকাল থেকে সম্রাটকে আটকের গুঞ্জন শোনা যাচ্ছে। তিনি কি আটক কি-না?’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘অপেক্ষা করুন, যা ঘটে দেখবেন।’

শনিবার (২৮ সেপ্টেম্বর) হোটেল সোনারগাঁয়ে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, চলমান ক্যাসিনোবিরোধী অভিযান পরিচালনার দায়িত্ব র‌্যাবকে দেয়া হয়েছে। এ অভিযানে কেউ যেন হয়রানির শিকার না হয় সে ব্যাপারেও লক্ষ্য রাখা হচ্ছে।

উল্লেখ্য, চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে সবচেয়ে আলোচনায় আসা ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে আটক করা হয়েছে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

ক্ষমতাসীন দলের এই নেতা নগরীর অবৈধ ক্যাসিনো তথা জুয়ার আসরের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ছাড়াও তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। ক্যাসিনোকাণ্ডে গ্রেফতাররাও তাকে ‘ক্যাসিনো সম্রাট’ বলেও অভিহিত করেছেন।

এসব কারণে সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছিল পুলিশ। গত রোববার তার দেশত্যাগে নিষেধাজ্ঞা-সংক্রান্ত একটি আদেশ দেশের সব বিমানবন্দর ও স্থলবন্দরে পাঠানো হয়। সেইসঙ্গে তার ব্যাংক হিসাবও তলব করেছে বাংলাদেশ ব্যাংক।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকেই কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে তার ব্যক্তিগত কার্যালয়ে শতাধিক যুবকের পাহারায় অবস্থান করেন সম্রাট। প্রায় সপ্তাহ খানেক সেখানে অবস্থান করেন তিনি। তারপর থেকেই লাপাত্তা হন।

সোনালীনিউজ/এইচএন

Link copied!