সাফাদির সঙ্গে কোনো সাক্ষাৎ হয়নি: জয়

  • সোনালীনিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৯, ২০১৬, ১০:৩০ এএম
সাফাদির সঙ্গে কোনো সাক্ষাৎ হয়নি: জয়

সাফাদির সঙ্গে কোনো সাক্ষাৎ হয়নি দাবি প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমার সঙ্গে সাফাদির কোনো সময়ই সাক্ষাৎ হয়নি, এটা ওয়াশিংটনেও না বা অন্য কোনো জায়গায়ও না। সে মিথ্যা বলছে। বিবিসি বাংলা সত্যতা যাছাই ছাড়াই তার (সাফাদির) ‘ভুয়া ইন্টারভিউ’ প্রচার করেছে।

রোববার সকালে জয় তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এ মন্তব্য করেন।

তিনি উল্লেখ করেন, সে যে বিএনপির জন্য মিথ্যা বলতে সম্মত হয়েছে সেটা দিয়ে এও প্রমাণ হচ্ছে, সে বিএনপির সঙ্গে ষড়যন্ত্রে জড়িত। না হলে কী কারণে সে বিএনপির হয়ে মিথ্যা বলবে?

তিনি উল্লেখ করেন, বিএনপি এমনই এক বোকার দল, এমনকি তারা যখন মিথ্যা বলে তখনও বোকামিপূর্ণ ভুল করে। আমি চাই বিএনপি এবং সাফাদি একটা প্রশ্নের জবাব দিক। ওয়াশিংটনের ঠিক কোথায় সে আমার সাক্ষাত পেয়েছে? কোন অনুষ্ঠানে? অন্য কার অফিসে?

প্রথম বোকামিপূর্ণ ভুল তারা করেছে কারণ, আমি গত ৩-৪ বছরে ওয়াশিংটনে কোন অনুষ্ঠান বা কারও অফিসে যাইনি। যে মিটিংগুলো আমার হয়েছে সেগুলো সবই সরকারি কর্মকর্তাদের সঙ্গে এবং একান্ত ব্যক্তিগত। তাহলে, কোথায় তার সঙ্গে আমার সাক্ষাৎ হতে পারে?

বিবিসির সমালোচনা করে জয় লিখেছেন, এটাও খুবই লজ্জাজনক যে, বিবিসি বাংলা আসলেই সেই ভুয়া ইন্টারভিউটি ঘটনার সত্যতা যাচাই ছাড়াই প্রচার করেছে। এ ঘটনা সংবাদের উৎস হিসেবে তাদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Link copied!