‘দেশ বেচে দেয়ার কথা বলেন, তারা অর্বাচীন’

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১০, ২০১৭, ০১:৫৭ পিএম
‘দেশ বেচে দেয়ার কথা বলেন, তারা অর্বাচীন’

ঢাকা:  যারা দেশ বেচে দেয়ার কথা বলেন তারা অর্বাচীন। দেশ বেচে দিলাম নাকি নিয়ে ফিরলাম বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশে ভারতের বিনিয়োগ করার সুযোগ রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিনিয়োগ আরো বাড়বে বলে তিনি আশা করেন।

সোমবার (১০ এপ্রিল) সকালে নয়াদিল্লির হোটেল তাজ প্যালেসে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ী সম্মেলনে প্রধানমন্ত্রী এ কথা বলেন। সম্মেলনে দুই দেশের চার শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

বক্তব্যের একপর্যায়ে বাংলায় কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি ভারত সফরকে কেন্দ্র করে বিএনপির দেশ বেচে দেওয়ার অভিযোগ সম্পর্কে বলেন, এখানে আসার আগে কত কথাই শুনলাম। দেশ বেচে দেয়ার কথা শুনলাম। যারা দেশ বেচে দেওয়ার কথা বলেন তারা অর্বাচীন। তিনি বলেন, প্রতিবেশীর সঙ্গে সমস্যা থাকবে। আলোচনার মাধ্যমে তা দূর করতে হবে। ঝগড়াঝাঁটি করে নয়। এখন আপনারাই ঠিক করুন। দেশ বেচে দিলাম নাকি নিয়ে ফিরলাম তা আপনারাই বলবেন।

বাংলাদেশের ব্যবসায়ীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, যারাই এখানে আসতে চেয়েছেন তাদের কাউকে আমি নিষেধ করিনি। এখন আপনারা ভালো পার্টনার খুঁজে নিন।

শেখ হাসিনা বলেন, আমাদের দুই দেশের (বাংলাদেশ-ভারত) সম্পর্ক নষ্ট হওয়ার না। আমাদের লক্ষ্য সবার সঙ্গে বন্ধুত্ব। কারো সঙ্গে বৈরিতা নয়।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Link copied!