জানি, আমার সামনে কঠিন পথ

  • কক্সবাজার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৬, ২০১৭, ০৪:০৬ পিএম
জানি, আমার সামনে কঠিন পথ

কক্সবাজার: বিএনপি জনগণের কল্যাণে কিছু করেনি মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই দলটি বারবার ক্ষমতায় এসে জনগণের সঙ্গে প্রতারণা করেছে। তারা জনগণের কল্যাণে কিছু না করে শুধু লুটপাট করে নিজেদের পেট ভরেছে। বিএনপি মানুষের উন্নয়নে নেই, দুর্দিনেও নেই।

শনিবার (৬ মে) বিকেলে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, আমি জানি আমার সামনে কঠিন পথ। এই দেশের মাটিতে আমার মা-বাবাসহ পরিবারের অনেককেই হারিয়েছি।

কক্সবাজারে ‘সি অ্যাকুরিয়াম’ করা হবে জানিয়ে শেখ হাসিনা বলেন, সৌন্দর্য বৃদ্ধির পরির্বতে কক্সবাজার টেকনাফের উত্তরাঞ্চলের পাঁচশ বড় বড় গাছ কেটে নেয় বিএনপি। বিএনপির শাসনামলে শুধু প্রাকৃতিক পরিবেশ নয়। মন্দির, গির্জা, পেগোডায় হামলা চালানো হয়েছে।

এর আগে সকাল পৌনে ১০টার দিকে বিমানের বোয়িং উড়োজাহাজ মেঘদূত-এ কক্সবাজার নামেন প্রধানমন্ত্রী। পরে তিনি কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরের সম্প্রসারিত রানওয়েতে বাংলাদেশ বিমানের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ চলাচল উদ্বোধন করেন।

বেলা ১১টায় তিনি বিশ্বের দীর্ঘতম ৮০ কিলোমিটার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের উদ্বোধন করেন। এরপর প্রধানমন্ত্রী ইনানী বিচে যান। সেখানে কিছুক্ষণ খালি পায়ে হাঁটেন, পানিতেও নামেন। পরে সৈকত থেকে ফিরে বে ওয়াচ রিসোর্টে মধ্যাহ্ন ভোজ সারেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Link copied!