বাবু-জুয়েলের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি

  • নিজস্ব প্রতিবেদক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৬, ০৬:১৭ পিএম
বাবু-জুয়েলের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি

ঢাকা : শফিউল বারী বাবুকে সভাপতি এবং আবদুল কাদের ভুঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি গঠন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটির অনুমোদন দেন। শফিউল বারী বাবু স্বেচ্ছাসেবক দলের আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। আবদুল কাদের ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও আর ইয়াসিন আলী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ছিলেন।

কমিটিতে মোস্তাফিজুর রহমানকে জ্যেষ্ঠ সহ-সভাপতি, গোলাম সারোয়ারকে সহ-সভাপতি, সাইফুল ইসলাম ফিরোজ ও সাদরাজ্জামানকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইয়াসীন আলীকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।

সংগঠনটির কোনো কাউন্সিল অনুষ্ঠিত হয়নি। স্বেচ্ছাসেবক দলের সর্বশেষ সভাপতি ছিলেন হাবিব উন নবী খান সোহেল। বর্তমানে তিনি বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হয়েছেন। এ ছাড়া সাধারণ সম্পাদক মীর শরাফত আলীও কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেয়েছেন।

বিএনপির গঠনতন্ত্র অনুযায়ী এক নেতার একাধিক পদে থাকার নিয়ম নেই। এ কারণে আগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে পদ ছাড়তে হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটিকে জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান অভিনন্দন জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!