মওদুদের বাড়ির সামনে খালেদা জিয়া

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৭, ২০১৭, ০৯:৫১ পিএম
মওদুদের বাড়ির সামনে খালেদা জিয়া

ঢাকা: রাজউকের অভিযান চলানো মওদুদ আহমদের গুলশানের বাড়ির সামনে গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার (৭ জুন) সন্ধ্যায় ইফতারের পর সেখানে উপস্থিত হন বিএনপি চেয়ারপারসন।

দুপুরে অভিযানের শুরু থেকে বাড়ির ফটকে বিমর্ষ মুখে দাঁড়িয়ে ছিলেন মওদুদ আহমদ। খালেদা জিয়া মওদুদ আহমদের খোঁজ-খবর নেন। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খালেদা জিয়াকে বলেন, তার বাড়ির মালামাল বিনষ্ট করে সরকার সরাচ্ছে। পুরো অভিযানের বিষয়ে দলীয় চেয়ারপারসনকে বলেন মওদুদ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকনও এ সময় খালেদার সঙ্গে ছিলেন।

এর আগে বসুন্ধরা কনভেনশন সেন্টারে প্রকৌশলীদের সংগঠন এ্যাবের ইফতার অনুষ্ঠানে সরকারের তীব্র সমালোচনা করে খালেদা জিয়া বলেন, বিএনপির লোক, সে না কি বাড়ি দখল করেছে। এই বাড়িতে ব্যারিস্টার মওদুদ ৩০ বছর যাবত আছেন, আজকে থেকে তাকে রাস্তায় বের করে দিয়েছে। আমার বাড়িতে আমি প্রায় ৪০ বছর যাবত ছিলাম, আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছে এক কাপড়ে।

খালেদা জিয়া বলেন, জনগণ সব হিসাব রাখছে। এদেরকেও ওই এক কাপড়ে বাড়ি-ঘর থেকে সবাইকে বিদায় করে দেবে। এরা মনে করে, এরা খুব ভালোভাবে থাকবে। জনগণ এটা হতে দেবে না। আল্লাহতালার একটা বিচার আছে- যোগ করেন খালেদা।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Link copied!