কিছু দল রাজনৈতিক সঙ্কট সৃষ্টি করতে চায়

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০১৮, ০৯:১৮ পিএম
কিছু দল রাজনৈতিক সঙ্কট সৃষ্টি করতে চায়

ফাইল ফটো

ঢাকা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মাঝে মাঝে কিছু দল রাজনৈতিক সঙ্কট সৃষ্টি করতে চায়। ২০১৩ সালে রাজনৈতিক সংঘাত সৃষ্টি করার জন্য মসজিদের জায়নামাজ পুড়িয়েছে, কোরআন শরীফ পুড়িয়েছিল। মায়ের কোল খালি করেছিল।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচন বানচালের জন্য ২৪ জন পুলিশ সদস্য , ৪ জন প্রিজাইডিং অফিসার, পাঁচশ’বুথ পুড়িয়ে দিয়েছিল। কিন্তু কোনো লাভ হয়নি। যারা এটা করেছিল তাদের লাভ হয়নি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) শেখ বোরহান উদ্দিন পোস্ট গ্রাজুয়েট কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

তোফায়েল আহমেদ বলেন, আগামীতে যদি এই ধরণের ঘটনা ঘটাতে চায় তবে তাদের কোনো লাভ হবে না।

তিনি বলেন, কিছু কুচক্রী মহল সরকারকে ব্রত করার জন্য প্রশ্নপত্র ফাঁসের নামে আওয়ামী লীগের সম্মান ক্ষুণ্ন করে। এ বিষয়ে আমাদের আরো সতর্ক থাকতে হবে।

শেখ বোরহান উদ্দিন পোস্ট গ্রাজুয়েট কলেজের পরিচালনা পরিষদ সভাপতি অধ্যাপক ড. মো. হারুনুর রশীদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী আ্যড. কামরুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!