গাজীপুরে ধরপাকড়ের অভিযোগ বিএনপির

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২১, ২০১৮, ১১:০৪ পিএম
গাজীপুরে ধরপাকড়ের অভিযোগ বিএনপির

ঢাকা : বিএনপি নেতা রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা গাজীপুর সিটি নির্বাচনের মেয়র প্রার্থীদের সঙ্গে সমন্বয় সভা করার পর বিএনপির বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের ধরপাকড় শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।  

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী অভিযোগ করেন, ইতোমধ্যে কাশিমপুর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, কাশিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার রাতে কাশিমপুর ইউনিটের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব শাহিন, কাশিমপুর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য শাজাহান ডিলার, কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র     পরিচালনা কমিটির আহ্বায়ক ডা. মিলন, কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিব মিলন মিয়া ও কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সাইফুল ইসলামকে ঢাকার ডিবি পুলিশ গ্রেফতার করেছে।

এ ছাড়া ৩০ নম্বর ওয়ার্ড বালিয়াড়া নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য আবদুস সামাদ, শাহ আলম এবং ৪৭ নম্বর ওয়ার্ড টঙ্গী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য আবু সায়েমকে গাজীপুর ডিবি পুলিশ গ্রেফতার করেছে। নির্বাচনের মিডিয়া সেল প্রধান এবং কেন্দ্রীয় বিএনপির সদস্য ডা. মাজহারুল আলম, কাউলতিয়া নির্বাচন পরিচালনার আহ্বায়ক নাজিম চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সাইফুল ইসলাম বাবুলের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে সাজানো মামলায় রিমান্ডে নেওয়া হয়েছে। সেখান থেকে তাকে গতকাল সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের সদস্যদের দাবি, রিমান্ডে নেওয়ার আগে তিনি সুস্থ ছিলেন। রিমান্ডে নেওয়ার পর তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে। ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে পুলিশ হাসপাতালে ভর্তি করেছে। এ বিষয়ে বিএনপি উদ্বিগ্ন ও ক্ষুব্ধ।

এদিকে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন অভিযোগ করে বলেন, গোয়েন্দা পুলিশের একাধিক ইউনিট বিএনপি নেতাদের বাড়িতে বাড়িতে গিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করছে। যাদের না পাচ্ছে তাদের পরিবারকে ভয়ভীতি দেখাচ্ছে। গতকাল বিকালে গাছা ইউনিয়নের ৩৬ নম্বর ওয়ার্ড থেকে বিএনপিকর্মী ওমর ফারুককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। যদিও ওমর ফারুকের এক পা প্যারালাইজড।   

সোনালীনিউজ/এমটিআই

Link copied!