দুই-তৃতীয়াংশ ম্যাজুরিটি নিয়ে মহাজোট বিজয়ী হবে

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০১৮, ০৪:০৬ পিএম
দুই-তৃতীয়াংশ ম্যাজুরিটি নিয়ে মহাজোট বিজয়ী হবে

ঢাকা : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সারা দুনিয়ায় আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ ম্যাজুরিটি নিয়ে মহাজোট বিজয়ী হবে।        

ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। ভোট শুরু থেকে ভোট গননা পর্যন্ত কেন্দ্রে থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ.এইচ.সি সরকারি  উচ্চ বিদ্যালয় মাঠে  নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পক্ষে আজ মহিলাদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুণদের ঢল নেমেছে। নারী এবং তরুণরাই হবে আওয়ামীলীগের বিজয়ের হাতিয়ার।        

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ঐক্যফন্ট ঠান্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈয্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন। সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

পথসভায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত, উপজেলা পরিষদের চেয়ারম্যান  মিজানুর রহমান বাদল প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!